প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

খালেদা জিয়ার সাথে দেখা করলেন মান্না

   
প্রকাশিত: ১২:৫৬ অপরাহ্ণ, ২৭ মে ২০২০

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাত করেছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না। গতকাল মঙ্গলবার (২৬ মে) রাত ৮টায় মাহমুদুর রহমান মান্না সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার গুলশানের ভাড়া বাসা ‘ফিরোজা‘য় দেখা করতে যান। সেখানে তিনি সোয়া ঘণ্টারও বেশি সময় খালেদা জিয়ার সঙ্গে বিভিন্ন বিষয়ে কথা বলেন এবং তাঁর স্বাস্থ্যের খোঁজ-খবর নেন। এ ব্যাপারে জানতে চাইলে জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম নেতা মাহমুদুর রহমান মান্না বলেন, ঈদের শুভেচ্ছা বিনিময় হয়েছে। তার শারীরিক অবস্থার খোঁজখবর নিয়েছি। রাজনীতির বিষয়ে কোনো আলোচনা হয়নি।

কারাগার থেকে খালেদা জিয়া মুক্তি পাওয়ার পর দেখা করতে চেয়েছিলেন মাহমুদুর রহমান মান্না। কিন্তু তখন দেখা করার মতো পরিস্থিতি না থাকায় সময় দেননি খালেদা জিয়া ও তার পরিবার। এখন সময় দেয়ায় তিনি দেখা করলেন বলে জানান। উল্লেখ্য, গত ২৫ মার্চ শর্ত সাপেক্ষে মুক্তি পান বেগম খালেদা জিয়া। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় থেকে যান তার নিজ বাসা ফিরোজায়। সেখানে ১৪ দিন কোয়ারেন্টিন শেষে চিকিৎসকদের পরামর্শে পুনরায় হোম কোয়ারেন্টিনে থাকতে শুরু করেন। সেখানেই ঘরোয়াভাবে তার চিকিৎসা চলে। এ সময় মেডিকেল টিম ও পরিবারের সদস্য ছাড়া কারও সঙ্গে সাক্ষাৎ করেননি তিনি।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: