প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এড়িয়ে গেলেন স্বজনরা

   
প্রকাশিত: ৬:৫২ অপরাহ্ণ, ২১ ফেব্রুয়ারি ২০২০

কারাবন্দি চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে বিএসএমএমইউতে সাক্ষাৎ করেছেন তার স্বজনরা। শুক্রবার (২১ ফেব্রুয়ারি) বিকেল তিনটার দিকে খালেদা জিয়ার ৫ স্বজন শাহবাগে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে প্রবেশ করেন। খালেদা জিয়ার স্বজনদের মধ্যে ছিলেন শামীম ইস্কান্দার (ছোট ভাই), কানিজ ফাতিমা (ছোট ভাইয়ের স্ত্রী), শাফিন ইস্কান্দার (ভাতিজা), অভিক ইস্কান্দার (ভাতিজা) ও শাহরিয়া হক (ভাগিনা)।

ঘণ্টাব্যাপী তারা সেখানে অবস্থান করেন। পরে বিকেল সাড়ে চারটার দিকে হাসপাতাল থেকে বের হন। এ সময় খালেদা জিয়ার ভাই শামীম ইস্কান্দারের সঙ্গে গণমাধ্যমকর্মীরা কথা বলতে চাইলে তিনি কথা বলতে রাজি হননি। এর আগে, ১১ ফেব্রুয়ারি বিকাল সাড়ে ৩টায় খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে বিএসএমএমইউ হাসপাতালে যান পাঁচ স্বজন সেজো বোন সেলিমা ইসলাম, ছোট ভাইয়ের স্ত্রী কানিজ ফাতিমা, তার ছেলে অভিক এস্কান্দার, তারেক রহমানের স্ত্রীর বড় বোন শাহিনা জামান খান বিন্দু ও কোকোর শাশুড়ি ফাতিমা রেজা।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: