প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

খালেদা জিয়া খেতে পারছেন না, জীবিত থাকবেন কি না সন্দেহ: সাক্ষাৎ শেষে বোন সেলিমা

   
প্রকাশিত: ৫:৪৮ অপরাহ্ণ, ২৪ জানুয়ারি ২০২০

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকীতে কারাবন্দি অবস্থায় বিএসএমএমইউ হাসপাতালে চিকিৎসাধীন বেগম জিয়ার সাথে দেখা করতে গিয়েছিলেন তাঁর স্বজনরা। দেখা করে বেরিয়ে বেগম জিয়ার বোন সেলিমা ইসলাম উদ্বেগ প্রকাশ করেন। বেগম খুবই অসুস্থ বলে জানান তিনি। সেলিমা এও জানান, বেগম জিয়া কিছুই খেতে পারছেন না, যা খাচ্ছেন সেটাই বমি হয়ে যাচ্ছে। শুক্রবার (২৪ জানুয়ারি) তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

সেলিমা ইসলাম জানান, খালেদা জিয়ার অবস্থার উন্নতি হচ্ছে না, দিন দিন অবনতি হচ্ছে। এখানে তার কোন চিকিৎসা সম্ভব না। এ তিনি বলেন, খালেদা জিয়ার মুক্তির জন্য বিশেষ আবেদন করার কথা ভাবা হচ্ছে। জীবিত বাসায় ফিরতে পারবে কি না তা নিয়েও শঙ্কিত আমরা। এর আগে শুক্রবার বিকাল পৌনে ৩টার দিকে খালেদা জিয়ার স্বজনরা বিএসএমএমইউ হাসপাতালে প্রবেশ করেন। স্বজনদের মধ্যে ছিলেন- খালেদা জিয়ার মেঝ বোন সেলিমা ইসলাম, ছোট ভাই শামীম ইস্কান্দার ও তার স্ত্রী কানিজ ফাতেমা, ছেলে অভিক ইস্কান্দার, খালেদা জিয়ার ভাই সাঈদ ইস্কান্দারের স্ত্রী নাসরিন ইস্কান্দার এবং আরাফাত রহমান কোকোর শাশুড়ি ফেতেমা রেজা।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: