প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

খাসির মাংস বলে কুকুরের মাংস বিক্রি

   
প্রকাশিত: ৫:১৫ অপরাহ্ণ, ২২ ফেব্রুয়ারি ২০২০

কুকুরের মাংস বিক্রির দায়ে এক জন আটক

খাসির মাংস বলে কুকুরের মাংস বিক্রি করেছেন এক কসাই। মাংস বিক্রির সময় তিনি বলেছেন, চা’মড়া ছাড়ানোর পারিশ্রমিক হিসেবে মাংসটুকু তিনি পেয়েছেন। এই প্রতারকের নাম সেলিম মিয়া। ঘটনাটি ঘটেছে দিনাজপুরের ঘোড়াঘাটে। পুলিশ সেলিমকে আ’টক করে বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) কারাগারে পাঠিয়েছে। ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিরুল ইসলাম বলেন, কুকুরের মাংস বিক্রির ঘটনা জানার পর পরেই আমরা ঘোড়াঘাট বাসস্ট্যান্ড সংলগ্ন ফুটবল খেলার মাঠ থেকে কুকুরের মাংস বিক্রেতা কুখ্যা’ত মা’দকসেবী সেলিম মিয়াকে আ’টক করি।

মাংস ক্রেতা উজ্জ্বল জানান, আটককৃত সেলিম মিয়ার বাবা ও ভাই কসাইয়ের কাজ করে। সে সুবাদে গত সেলিম ৮শ’ গ্রাম মাংস নিয়ে তার কাছে গিয়ে বলে, তিনি একটি বাড়িতে ছাগল জ’বাই ও চা’মড়া ছড়ানোর কাজ করেছে। সেখানে পারিশ্রমিক হিসেবে তাকে ছাগলের মাংস দেয়া হয়েছে এবং সে সস্তায় মাংস বিক্রির প্রস্তাব দেয়। পরে দরদামের এক পর্যায়ে ১৮০ টাকাতে তিনি ৮শ’ গ্রাম মাংস কিনে নেন। তিনি আরও জানান, বাড়িতে নিয়ে রান্না করার পর মাংসের তরকারিতে থাকা পায়ের হাড়ে কুকুরের পায়ের মত নখ দেখে তার সন্দেহ হয়। পরে তিনি জানতে পারেন ওই দিন মাংস বিক্রেতা সেলিম ভুট্টার জমিতে কুকুর জ’বাই করেছে।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: