খুবিতে আন্তঃডিসিপ্লিন দাবা, টেবিল টেনিস ও ক্যারম প্রতিযোগিতার উদ্বোধন

   
প্রকাশিত: ৯:০৬ অপরাহ্ণ, ২৯ সেপ্টেম্বর ২০১৯

সাজিদা ফেরদাউস: খুলনা বিশ্ববিদ্যালয়ে (খুবি) ছাত্র ও ছাত্রীদের আন্তঃডিসিপ্লিন দাবা, টেবিল টেনিস ও ক্যারম প্রতিযোগিতা’১৯ এর উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার খুবির ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের অগ্রণী ব্যাংক ভবনে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন।

বিশ্ববিদ্যালয়ে সূত্রে জানা যায়, টেবিল টেনিস প্রতিযোগিতায় ছাত্রদের ৬টি গ্রুপে ১৮টি ডিসিপ্লিন এবং ছাত্রীদের ৪টি গ্রুপে ১২ টি ডিসিপ্লিন, ক্যারম প্রতিযোগিতায় ছাত্রদের ৮টি গ্রুপে ২৪টি ডিসিপ্লিন এবং ছাত্রীদের ৬টি গ্রুপে ১৮টি ডিসিপ্লিন ও দাবা প্রতিযোগিতায় ৫টি গ্রুপে ২০টি ডিসিপ্লিনের শিক্ষার্থীরা অংশগ্রহণ করছে।

উদ্বোধনি অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রবিষয়ক পরিচালক প্রফেসর মোঃ শরীফ হাসান লিমন। শারীরিক শিক্ষা চর্চা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) মোল্লা মোহাম্মদ শফিকুর রহমানের সভাপতিত্বে এ সময় শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন শারীরিক শিক্ষা চর্চা বিভাগের উপ-পরিচালক এস এম জাকির হোসেন। এসময় খুবির শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, আগামী ৩ অক্টোবর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: