খুবি অফিসার্স কল্যাণ পরিষদের অফিস ও অফিসার্স ক্লাবের উদ্বোধন

   
প্রকাশিত: ৭:১৪ অপরাহ্ণ, ১৬ সেপ্টেম্বর ২০১৯

সাজিদা ফেরদাউস, খুলনা বিশ্ববিদ্যালয় থেকে: খুলনা বিশ্ববিদ্যালয় (খুবি) অফিসার্স কল্যাণ পরিষদের অফিস ও অফিসার্স ক্লাবের উদ্বোধন করা হয়েছে। শোমবার(১৬সেপ্টেম্বর) ক্যাম্পাসের পুরাতন শহীদ সৈয়দ নজরুল ইসলাম প্রশাসন ভবনের পাশে অবস্থিত এই অফিস ও ক্লাবের প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান।

তিনি ফিতা কেটে উদ্বোধনের পর ক্লাবে যান এবং সেখানে আয়োজিত অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। তিনি এই অফিস ও ক্লাব সুন্দরভাবে চলবে এবং পরিস্কার-পরিছন্ন পরিবেশ বজায় থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন। পরিষদের পক্ষ থেকে কিছু প্রয়োজনীয় বিষয়ের দাবির ব্যাপারে উপাচার্য তা প্রয়োজন অনুসারে পূরণ করা হবে বলে উল্লেখ করেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অফিসার্স কল্যাণ পরিষদের সভাপতি শেখ মুজিবুর রহমান।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পরিষদের সাধারণ সম্পাদক মোঃ তারিকুজ্জামান লিপন। এ সময় বিভিন্ন বিভাগীয় প্রধান, কর্মকর্তা ও অফিসার্স কল্যাণ পরিষদের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এএস/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: