খুলনা বিশ্ববিদ্যালয়ে তিন দিনব্যাপী শিক্ষাসমাপনী শুরু

   
প্রকাশিত: ৮:০৯ অপরাহ্ণ, ২৫ সেপ্টেম্বর ২০১৯

সাজিদা ফেরদাউস, খুলনা বিশ্ববিদ্যালয় থেকে:  আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে খুলনা বিশ্ববিদ্যালয়ের  ১৬ ব্যাচের শিক্ষার্থীদের তিন দিনব্যাপী শিক্ষাসমাপনী অনুষ্ঠান শুরু হয়েছে।

বুধবার (২৫ সেপ্টেম্বর) ক্যাম্পাসের হাদী চত্বরে বেলুন উড়িয়ে আনুষ্ঠানিকভাবে এ অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান।

উদ্বোধনের পর  একটি র‌্যালি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে বাস ও ট্রাকযোগে ময়লাপোতা মোড়, রয়েল মোড়, শিববাড়ি মোড়, নতুন রাস্তার মোড়, বয়রা বাসস্ট্যান্ড, সোনাডাঙ্গা বাসস্ট্যান্ড, জয়বাংলা মোড় এবং জিরো পয়েন্ট হয়ে  বেলা সোয়া ১টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এসে পৌঁছায়। এ সময় শিক্ষার্থীরা রং উৎসবে মেতে উঠে।

এ সময় রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস, ছাত্রবিষয়ক পরিচালক প্রফেসর মোঃ শরীফ হাসান লিমন, সহকারী ছাত্রবিষয়ক পরিচালকবৃন্দ এবং সমাপনী ব্যাচের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এছাড়া বিকেল ৫ টা থেকে রাত ৯ টা পর্যন্ত খুবির  মুক্তমঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এদিকে অনুষ্ঠানের দ্বিতীয় দিন বৃহস্পতিবার(২৬সেপ্টেম্বর)খুবির আচার্য জগদীশ চন্দ্র বসু একাডেমিক ভবনের সাংবাদিক লিয়াকত আলী মিলনায়তনে আনুষ্ঠানিক অনুষ্ঠান ও স্লাইড শো এবং বিশ্ববিদ্যালয় মুক্তমঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে । শুক্রবার (২৭সেপ্টেম্বর) অনুষ্ঠান সমাপনীর দিন  মুক্তমঞ্চে কনসার্ট অনুষ্ঠিত হবে।

 

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: