প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

গভীর কোমায় মোহাম্মদ নাসিম, অবস্থা আশঙ্কাজনক

   
প্রকাশিত: ১২:২০ পূর্বাহ্ণ, ৭ জুন ২০২০

ফাইল ফটো

করোনা ভাইরাসে আক্রান্ত আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম গভীর কোমায় আছেন বলে জানিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া জানিয়েছেন। মোহাম্মদ নাসিমের চিকিৎসায় ১৩ সদস্যের যে মেডিকেল টিম গঠন করা হয়েছে কনক কান্তি বড়ুয়া তার প্রধান। তারা মোহাম্মদ নাসিমের শারীরিক অবস্থা নিয়ে শনিবার (৬ জুন) বিকেলে এক ঘণ্টারও বেশি সময় বৈঠক করেন।

বৈঠক শেষে কনক কান্তি বড়ুয়া বলেন, তার অবস্থা এ মুহূর্তে খুব আশঙ্কাজনক। তিনি কোনো সাড়া দিচ্ছেন না এবং এ মুহূর্তে গভীর কোমায় আছেন। শনিবার মোহাম্মদ নাসিমের ব্যক্তিগত সহকারী আশরাফুল আলম মিন্টু জানান, বোর্ড মিটিংয়ে তাকে ৭২ ঘণ্টা নিবিড় পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত হয়েছে। তিনি জানান, মোহাম্মদ নাসিমের চিকিৎসায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য ডা. কনক কান্তি বড়ুয়াকে প্রধান করে একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। অপারেশনের পর চিকিৎসকরা মোহাম্মদ নাসিমকে ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে রাখেন। এবার তা বাড়িয়ে ৭২ ঘণ্টা করা হয়েছে।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: