প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোস্তফা কামাল

সখিপুর, টাঙ্গাইল প্রতিনিধি

গরু হারানো সেই লাল মাহমুদকে আর্থিক সহায়তা দিলেন শামীম আল মামুন

   
প্রকাশিত: ১১:৪০ অপরাহ্ণ, ১ ডিসেম্বর ২০২০

টাঙ্গাইলের সখীপুর উপজেলার আড়াইপাড়া গ্রামের অটোভ্যান চালক লাল মাহমুদের তিনটি গরু গত ১৯ নভেম্বর বৃহস্পতিবার রাতে চুরি হয়। গরুগুলো চুরি হওয়ায় লাল মাহমুদের স্বপ্ন ম্লান হয়ে যায়। এবিষয়ে অনলাইন সংবাদ মাধ্যম ও সোস্যাল মিডিয়ায় সংবাদ প্রচার হয়। লাল মাহমুদের গরু চুরির বিষয়টি সাংবাদিক মোস্তফা কামাল শামীম টাওয়ারের মালিক ও প্রবাসী কল্যাণ সংস্থার সভাপতি শামীম আল মামুনকে অবহিত করেন। পরে আজ মঙ্গলবার (১ ডিসেম্বর) শামীম টাওয়ারে ভুক্তভোগী লাল মাহমুদ ও তার স্ত্রীকে কিছুটা আর্থিক সহায়তা দেওয়া হয়।

গরু হারানো অটো চালক লাল মাহমুদ বলেন, আমার তিনটি গরু চুরি হওয়ায় আমি এক প্রকার নিঃস্ব হয়ে গেছি। পরিবার পরিজন নিয়ে অটো চালিয়ে কোনোমতে দিনযাপন করছি। আমার এই অসহায় অবস্থায় শামীম টাওয়ারের মালিক আমাকে আর্থিক সহায়তা দেওয়ায় খুশি হয়েছি, আল্লাহর কাছে আমি ওনার মঙ্গল কামনা করছি।

এ বিষয়ে শামীম আল মামুন মুঠোফোনে বলেন, একমাত্র সম্বল তিনটি গরু চুরি হওয়ার বিষয়ে জানতে পেরে আমি কিছুটা আর্থিক সহায়তা দিয়েছি। আমি ব্যক্তি উদ্যোগে অসহায়দের বিভিন্ন সময় সাহায্য করে যাচ্ছি যা কিছুটা হলেও সমস্যার সমাধান হচ্ছে। আমার একার পক্ষে হয়তো সব সমস্যার সমাধান সম্ভব নয় তাই আমার মতো অন্যদের অসহায় মানুষদের পাশে দাঁড়ানো উচিত।

এসময় সখীপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোহাম্মদ শরীফুল ইসলাম, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম, আড়াইপাড়া বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম, সোহান আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: