গাঁজাকে মেথি শাক মনে করে রান্না করে খেলো পরিবার, অতঃপর…

   
প্রকাশিত: ১১:২৫ পূর্বাহ্ণ, ২ জুলাই ২০২০

একেই বলে অজ্ঞতার ফল। গাঁজাকে মেথি শাক মনে করে তা রান্না করে খেলো পরিবারের ছয় সদস্য। এর ফলাফল পেতেও সময় লাগলো না। গাঁজার ওই তরকারি খাওয়ার একটু পরই পরিবারের সবাই অসুস্থ হয়ে পড়েন। গুরুতর অসুস্থ হয়ে পড়া পরিবারের সবাইকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় পুলিশ। এরপরই বিষয়টি প্রকাশ্যে আসে। খবর ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের।

জানা যায়, ভারতের উত্তরপ্রদেশের কনৌজের মিয়াগঞ্জ জেলার এক ব্যক্তি গাঁজা পাতা দিয়ে বলেছিল এটা মেথি শাক। তার কথা বিশ্বাস করে তা বাড়িতে নিয়ে এসে স্ত্রীকে দেন রান্না করতে। এরপর সেই শাক খেয়ে অসুস্থ হয়ে পড়ে পরিবারের সদস্যরা। জ্ঞানও হারিয়ে ফেলেন কয়েকজন। বিষয়টি প্রতিবেশীদের জানানোর পর তারা পুলিশে খবর দেন। ঘটনাস্থলে এসে পরিবারের ছয় জনকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে পুলিশ।

পুলিশ সদস্যরা এই ঘটনার তদন্ত শুরু করার পর একটি কড়াইয়ে ‘গাঁজার সবজি’ দেখতে পান। এছাড়া প্যাকেটে রান্না না করা গাঁজাও খুঁজে পান তদন্তকারীরা। ইতোমধ্যেই পরিবারের এক সদস্যের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: