প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

গাঁজা সেবন করতেন ভারতী সিং!

   
প্রকাশিত: ৮:৪৭ পূর্বাহ্ণ, ২২ নভেম্বর ২০২০

মাদককাণ্ডে এবার অভিযুক্ত হলেন কমেডিয়ান ভারতী সিং। সেই সঙ্গে জড়িয়েছেন স্বামী হর্ষ লিম্বাচিয়ার নামও। মাদক নিয়ন্ত্রণকারী প্রতিষ্ঠানের জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছেন গাঁজা সেবনের কথা। তবে এর আগেও একাধিকবার তাদের নাম জড়িয়েছে মাদক সেবনকারীর তালিকায়। আগেও তারা গাঁজা সেবনের দায়ে অভিযুক্ত ছিলেন। এছাড়াও তাদের বাসা থেকেও কয়েক গ্রাম গাঁজা উদ্ধার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

এর আগে বড়পর্দা থেকে শুরু করে ছোটপর্দার একাধিক তারকাদের বাসায় অভিযান চালানো হয় মাদককান্ডে। সম্প্রতি একই অভিযোগে অর্জুন রামপাল ও তার প্রেমিকাকে জিজ্ঞাসাবাদ করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

এবার মাদককাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য স্বামীসহ কমেডিয়ান ভারতী সিংকে এনসিবি সদরদপ্তরে নিয়ে যাওয়া হয়েছে। স্বামী হর্ষ লিম্বাচিয়া এনসিবির ভ্যানে করে গেলেও ভারতী গিয়েছেন নিজের গাড়িতে চড়ে। এমনটাই জানা গেছে ভারতীয় গণমাধ্যম সূত্রে।

জানা গেছে, মাদক সেবনের অভিযোগ উঠেছে ভারতী ও তার স্বামীর বিরুদ্ধে। অভিযোগের প্রেক্ষিত তল্লাশি চালানো হয় তাদের বাড়িতে। এ সময় বাড়ি থেকে ‘সামান্য পরিমাণ’ গাঁজা উদ্ধার করে এনসিবি সদস্যরা। তারপরেই তাদের নিয়ে যাওয়া হয় মুম্বাইয়ে।

বি-টাউনের ছোটপর্দার পরিচিত মুখ ভারতী সিং। ‘দ্য কপিল শর্মা শো’তে নিয়মিত দেখা যায় তাকে। এ ছাড়া ‘ঝলক দিখলা যা’, ‘নাচ বলিয়ে’র মতো জনপ্রিয় টিভি অনুষ্ঠানেও দেখা গেছে তাকে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: