প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ রাসেল ইসলাম

দিনাজপুর প্রতিনিধি

গাছের সাথে মটরসাইকেল, নিহত ২ যুবক

   
প্রকাশিত: ৫:১৪ অপরাহ্ণ, ৫ অক্টোবর ২০১৯

ছবি: প্রতিকি

বিরলে গাছের সাথে মটর সাইকেলের ধাক্কায় মটর সাইকেল আরোহী দুই যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মটর সাইকেল চালক যুবক গুরুতর আহত হয়ে দিনাজপুর এম, আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। তার অবস্থা আশংকা জনক।

জানা যায়, শুক্রবার (৪ অক্টোবর) রাত ৮ টার দিকে উপজেলার ১২ নং রাজারামপুর ইউপি’র হাসিলা সন্যাসী আদর্শ গুচ্ছ গ্রামের সঞ্জিব চন্দ্র রায় (১৮), মিন্টু চন্দ্র রায় (২০) এবং সোহাগ চন্দ্র রায় (২০) একই মটরসাইকেলযোগে দূর্গাপুজার বিভিন্ন মন্ডপ পরিদর্শন শেষে রাজা চনকালী এলাকায় পৌঁছালে মটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ঐ তিন যুবক সড়কের ধারে থাকা একটি গাছের সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হয়।

স্থানীয় ও পরিবারের লোকজন এসে তাদের উদ্ধার করে দিনাজপুর এম, আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর রাত ২ টার দিকে সঞ্জিব ও ভোর ৪ টার দিকে মিন্টু মারা যায়। এ ঘটনায় আহত মটর সাইকেল চালক সোহাগ চিকিৎসাধীন রয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে চিকিৎসক।

বিষয়টি নিশ্চিত করেছেন, রাজারামপুর ইউপি চেয়ারম্যান মুকুল চন্দ্র রায়।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: