প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

গাভাস্কারের মন্তব্যকে ‘রুচিহীন’ উল্লেখ করে যা বললেন আনুশকা

   
প্রকাশিত: ১০:২০ পূর্বাহ্ণ, ২৬ সেপ্টেম্বর ২০২০

ভারতীয় ক্রিকেটের কিংবদন্তী খেলোয়াড় সুনীল গাভাস্কার। সম্প্রতি তার এক মন্তব্যের কারণে বেশ চর্চায় আছেন ভারতীয় এই সাবেক খেলোয়াড়। আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবের সঙ্গে বিরাট কোহলি ক্যাচ মিস করা নিয়ে বিরুপ মন্তব্য করে বসেন গাভাস্কার। তিনি বলেন, ‘এই যে লকডাউন ছিল, সেই সময় বিরাট শুধুই আনুশকার বোলিংই অনুশীলন করেছে।’ এর আগেও একাধিক বার সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হয়েছেন আনুশকা শর্মা। স্বামী বিরাট কোহলি মাঠে ভালো পারফর্ম করতে না পারলেই সমালোচনার শিকার হোন তিনি।

আর গাভাস্কারের মতো একজন কিংবদন্তীর কাছ থেকে এমন মন্তব্য শুনে মুখ খুলেছেন আনুশকা শর্মা। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ক্ষোভ প্রকাশ করেছেন এই অভিনেত্রী।  শুক্রবার (২৫ সেপ্টেম্বর) গাভাস্কারের মন্তব্যের কড়া জবাব দিয়েছেন আনুশকা। ইনস্টাগ্রামে আনুশকা লিখেন, ‘মিস্টার গাভাস্কার, আপনার মন্তব্য রুচিহীন। কিন্তু আমি আপনার কাছে জানতে চাই, স্বামীর খেলার জন্য স্ত্রীকে দায়ী করার মতো ভাবনা আপনি কী করে ভাবলেন? আমি নিশ্চিত, ক্রিকেটের ধারাভাষ্যের সময় আপনি প্রত্যেক ক্রিকেটারের ব্যক্তিগত জীবনকে চিরকাল সম্মানই করে এসেছেন। আপনি একজন দেশের কিংবদন্তী। আপনার কাছে এটি আশা করা যায় না। এর আগেও বেশ কয়েকবার আমাকে ক্রিকেটে টেনে আনা হয়েছে। কেন? আমার স্বামীর খারাপ দিনে মানুষ কেন আমাকে টেনে ক্রিকেটে নিয়ে আসে? কেনই বা আমাকে নিয়ে ট্রল করা হয়?’ এদিকে, আনুশকার এমন জবাবের পরও এখনও মুখ খোলেননি গাভাস্কার। কিন্তু, গাভাস্কারের এই মন্তব্যের পরই নিন্দার ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। কমেন্ট্রি প্যানেল থেকে তার নাম বাদ দেওয়ার জন্য বিসিসিআইয়ের কাছে অনেকে আবেদন জানিয়েছেন।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: