প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আনু হোসেন

গাজিপুর প্রতিনিধি

গাসিকের ৯ কর্মকর্তা বরখাস্ত, ৫ জনকে শোকজ

   
প্রকাশিত: ৩:২৪ অপরাহ্ণ, ৯ জুলাই ২০১৯

ছবি: প্রতিনিধি

গাজীপুর সিটি কর্পোরেশনের (গাসিক) ১৪ জন কর্মকর্তা ও কর্মচারীকে বিভিন্ন অনিয়ম, দুর্নীতি ও বাড়তি টাকা আদায়ের অভিযোগে কারণ দর্শানোর নোটিশ ও সাময়িক বরখাস্ত করা হয়েছে। তাদের মধ্যে ৩ জন কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত, ৬ জন সচিবকে বরখাস্ত ও ৫ জনকে কারণ দর্শানোর চিঠি দেয়া হয়েছে।

সোমবার (৮ জুলাই) সকালে সিটি কর্পোরেশন কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য তুলে ধরেন সিটি মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

সিটি মেয়র জাহাঙ্গীর আলম বলেন, সিটি কর্পোরেশন গঠিত হয়েছে নগরবাসীর সেবার জন্য। কিন্তু মানুষের সেবা না দিয়ে কতিপয় কর্মচারী, কর্মকর্তা দুর্নীতির সাথে জড়িয়ে পড়েছেন। এজন্য সহকারী প্রকৌশলী মো: মোজাহিদুল ইসলাম, হিসাব রক্ষণ কর্মকর্তা মো: নজরুল ইসলাম ও লাইসেন্স কর্মকর্তা মো: মোস্তফা কামালসহ তিনজন কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

সিটি কর্পোরেশনের বিভিন্ন ওয়ার্ডের ৬ জন সচিবকে চাকরি থেকে অব্যাহতি দেয়া হয়েছে, তারা হলেন, ২২ নং ওয়ার্ডের সচিব মাহাবুব আলম, ২৪ নং ওয়ার্ডের সচিব জহির আলম, ৪২ নং ওয়ার্ডের সচিব মো: আক্তার হোসেন, ৩২ নং ওয়ার্ডের সচিব মাহাবুবুর রহমান, ৩৪ নং ওয়ার্ডের সচিব মো: নাদিম হোসেন ও ৪৯ নং ওয়ার্ডের সচিব মো: মুক্তার হোসেন।

এ ছাড়া ৫ জনকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে। তারা হলেন, কর নির্ধারণ কর্মকর্তা আতাউর রহমান ভূইয়া, অফিস সহায়ক সোহেল, কর আদায় সহকারী কালাম, জরিপ শাখার সাইফুল, কর নির্ধারন সহযোগী কামরুজ্জামান। এ ছাড়া কয়েকজন কর্মকর্তার কার্যক্রম নজরদারির মধ্যে রাখা হয়েছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: