প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

গায়ে বোরকা কানে দুল, নদীতে ভাসমান লাশ নিয়ে চাঞ্চল্য

   
প্রকাশিত: ১০:৫১ অপরাহ্ণ, ৩ ডিসেম্বর ২০২০

মেঘনা নদীর তীর থেকে এক অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বয়স আনুমানিক ৪৫ বছর। এ সময় তার পরনে বোরকা, কানে ছিল দুল। এ নারীর লাশ নিয়ে এলাকায় বেশ চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বীরগাঁও ইউনিয়নের উত্তর দাসকান্দি গ্রামের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়।

জানা যায়, মেঘনা নদীর তীরে লাশটি ভাসতে দেখে এলাকার লোকজন পুলিশে খবর দিলে পুলিশ ও পিবিআই ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। ঘটনার সত্যতা নিশ্চিত করে নবীনগর থানার ওসি তদন্ত রহুল আমিন বলেন, উদ্ধার হওয়া লাশের শরীরে প্রাথমিক তদন্তে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। আশপাশের গ্রামের লোকজন লাশটি শনাক্ত করতে পারেনি। উজানের স্রোতে ভেসে লাশটি এখানে এসেছে।

তিনি আরও জানান, উদ্ধার হওয়া নারীর গায়ে বোরকা ও কানে সোনার দুল আছে। সুরতহাল শেষে লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রির্পোট পাওয়ার পর তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: