প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

গুরুতর অসুস্থ ভাইকে দেখতে হাসপাতালে গেলেন ট্রাম্প

   
প্রকাশিত: ৩:৫১ অপরাহ্ণ, ১৫ আগস্ট ২০২০

ছবি: ফাইলফটো

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প অসুস্থ তার প্রিয় ছোট ভাইকে দেখতে ছুটে গেলেন নিউইয়র্কের একটি হাসপাতালে। সেখানে তার ছোট ভাই চিকিৎসাধীন রয়েছেন। শুক্রবার (১৪ আগস্ট) সন্ধ্যায় ট্রাম্প তার ভাই রবার্টকে দেখতে প্রেসবিটারিয়ান হসপিটালে যান। সে সময় তার মুখে মাস্ক ছিল। তিনি প্রায় ৪৫ মিনিট হাসপাতালে অবস্থান করেছেন।

খবরে বলা হয়েছে, শুক্রবার সন্ধ্যার দিকে ট্রাম্প নিউইয়র্ক প্রেসবিটারিয়ান হাসপাতালে যান। হাসপাতালে প্রায় ৪৫ মিনিট অবস্থান করেন মার্কিন প্রেসিডেন্ট। এ সময় কালো মাস্কে তার মুখ ঢাকা ছিল। ট্রাম্প জানান, তার ভাই রবার্ট ‘কঠিন সময়’ পার করছে।

যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যমের খবর, ৭২ বছর বয়সী রবার্ট ট্রাম্প গুরুতর অসুস্থ। তবে ঠিক কী অসুস্থতায় তিনি ভুগছেন এ বিষয়টি এখনো পরিষ্কার নয়। ট্রাম্পের বিশাল রিয়েল এস্টেট ব্যবসার দেখভাল করতেন মার্কিন প্রেসিডেন্টের চেয়ে দুই বছরের ছোট রবার্ট।

ভাইকে দেখে আসার পর সাংবাদিকদের ট্রাম্প বলেন, আমি আশা করি সবকিছু ঠিক আছে। রবার্ট কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। তিনি আরও বলেন, আমার ভাইটি অসাধারণ। আমাদের মধ্যেকার সম্পর্কটা দারুণ। সে এখন হাসপাতালে চিকিৎসাধীন। আশা করি, সে সুস্থ হয়ে উঠবে। কিন্তু অনেক কঠিন সময়ের মধ্য দিয়ে যেতে হচ্ছে তাকে।

নিউইয়র্ক পোস্টের এক প্রতিবেদনে বলা হয়েছে, জুনেও অসুস্থ হয়ে পড়েছিলেন রবার্ট ট্রাম্প। ওই সময় তাকে এক সপ্তাহের বেশি সময় ম্যানহাটনের মাউন্টসিনাই হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে চিকিৎসা দেওয়া হয়।

 

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: