প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

গুরুদাসপুরে প্রধানন্ত্রীর উপহার গৃহনির্মাণ কাজের উদ্বোধন

   
প্রকাশিত: ২:২৪ অপরাহ্ণ, ২৪ নভেম্বর ২০২০

মো. আখলাকুজ্জামান, গুরুদাসপুর (নাটোর) থেকে: প্রধানমন্ত্রীর আশ্রয়ণ-২ প্রকল্পের অধীন গুরুদাসপুর উপজেলার ভূমিহীন ও গৃহহীনদের গৃহনির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন ঘোষণা শেষে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি।

মঙ্গলবার উপজেলার নাজিরপুর ইউনিয়নের চন্দ্রপুর প্রাইমারি স্কুল মাঠে ওই উদ্বোধনী সভার আয়োজন করে উপজেলা প্রশাসন। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তমাল হোসেন। সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা চেয়ারমান মো. আনোয়ার হোসেন, সহকারি কমিশনার (ভূমি) মো. আবু রাসেল, নাজিরপুর ইউপি চেয়ারম্যান শওকত রানা লাবুসহ অনেকে।

প্রধান অতিথি আব্দুল কুদ্দুস এমপি বলেন, ভূমিহীন ও গৃহহীনদের উপহার হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহনির্মাণ করে দিচ্ছেন। এছাড়া বয়স্ক ভাতা, বিধবা, প্রতিবন্ধী, মাতৃত্বকালীন ভাতা প্রদানও চালু রয়েছে। কেউ অভুক্ত অসুস্থ থাকবেনা। সবাই যাতে উন্নত জীবনযাপন করতে পারে প্রধানমন্ত্রী সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: