প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সুমিত সরকার সুমন

মুন্সিগঞ্জ প্রতিনিধি

গৃহবধূকে ধর্ষণ করে ভিডিও ধারণ, গ্রেফতার ১

   
প্রকাশিত: ৮:৩৭ অপরাহ্ণ, ৮ জুলাই ২০২০

ছবি: প্রতীকী

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় এক গৃহবধূকে ধর্ষণ ও ভিডিও ধারণ করার অভিযোগে লোকমান হোসেন (৩৬) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত লোকমান উপজেলার দক্ষিণকামারগাঁও গ্রামের আমির আলি চোকদারের পুত্র। বুধবার বিকালে মাওয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানাযায়, লোকমানের প্রতিবেশী ভোক্তভোগী ওই নারীর স্বামী প্রবাসে থাকার সুযোগে তার সাথে সম্পর্ক গড়ে তুলো প্রতিবেশী লম্পট লোকমান। সম্পর্কের একপর্যায় তাকে ধর্ষণ করে তার ভিডিও ও স্থিরচিত্র ধারণ করে রাখে। ধারণকৃত এসব ভিডিও ও স্থিরচিত্র ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে নানা ফয়দা হাসিলের চেষ্টা করে সে । এনিয়ে মঙ্গলবার রাতে ভোক্তভোগী নারী শ্রীনগর থানা পুলিশকে মৌখিক ভাবে অভিযোগ করলে বুধবার বিকালে মাওয়া এলাকা থেকে ধর্ষক লোকমানকে গ্রেফতার করা হয়।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হেদায়েতুল ইসলাম ভূইয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তার মোবাইল জব্দ করা হয়েছে। কিছু স্থিরচিত্র আমাদের হাতে এসেছে। লোকমানের বিরোদ্ধে ধর্ষণ ও পর্নগ্রাফি আইনে মামলা প্রক্রিয়াধীন।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: