প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

গেইল সুস্থ, দলে ফিরছেন পুরনো ফ্র্যাঞ্চাইজির বিপক্ষে!

   
প্রকাশিত: ৭:৩৬ অপরাহ্ণ, ১৪ অক্টোবর ২০২০

ছবি: সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলমান ১৩তম আসরের অর্ধেক ম্যাচ ইতিমধ্যে হয়ে গেছে। প্রতিটি দল সাতটি করে ম্যাচ খেলে ফেলেছে। অথচ এখনও কোনো ম্যাচে খেলানো হয়নি ক্রিস গেইলকে। গেইলকে না খেলার খেসারত দিতে হয়েছে কিংস ইলেভেন পাঞ্জাবকে। নিজেরদের প্রথম সাত ম্যাচের ছয়টিতে হেরে পয়েন্ট টেবিলের তালানীতে পড়ে আছে তারা।

সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ক্রিস গেইলের খেলার কথা ছিল। সবশেষ কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষেও একাদশে ছিলেন না ক্যারিবীয় ব্যাটিং দানব।

গেইলকে না খেলানো প্রসঙ্গে কিংস ইলেভেন পাঞ্জাবের প্রধান কোচ অনিল কুম্বলে বলেছেন, খাবারে বিষ ক্রিয়ার জন্য হঠাৎ করেই গেইলের শরীর খারাপ হয়ে যায়। যে কারণে তাকে হায়দরাবাদের বিপক্ষে মাঠে নামানো হয়নি। গেইলের শরীর এতটাই খারাপ হয়েছিল যে তাকে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল।

কিংস ইলেভেন পঞ্জাব সূত্রে জানা যায়, গেইল এখন পুরোপুরি সুস্থ। দলের অনুশীলনেও ফিরছেন তিনি। সবকিছু ঠিক থাকলে বৃহস্পতিবার বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে নামতে পারেন এইক্যারিবিয়ান।

চলতি বছরের জানুয়ারিতে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলার নয় মাস পর ফের প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরছেন গেইল।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: