প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

জয়ন্ত শিরালী জয়

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে সাঁতার প্রতিযোগিতায় প্রথম স্থান পেল ফয়সাল ও নাঈমা

   
প্রকাশিত: ৫:৫৫ অপরাহ্ণ, ২৮ নভেম্বর ২০২০

গোপালগঞ্জের এম বিআর চ্যানেলে (মধুমতি নদী) অনুষ্ঠিত হয়েছে বঙ্গবন্ধু ১৭তম জাতীয় দূরপাল্লা সাঁতার প্রতিযোগিতা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে শনিবার (২৮ নভেম্বর) সকাল ১০টায় গোপালগঞ্জে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়। বাংলাদেশ সুইমিং ফেডারেশনের ব্যবস্থাপনায় প্রতিযোগিতার পৃষ্ঠপোষক ছিল ম্যাক্স গ্রুপ।

পুরুষ সাঁতারুদের জন্য কংশুর থেকে হরিদাসপুর ব্রীজ পর্যন্ত প্রায় ১০ কিলোমিটার দূরত্বের প্রতিযোগিতায় অংশ নেন সাত সাঁতারু। এতে প্রথম স্থান অধিকার করেন বাংলাদেশ সেনাবাহিনীর ফয়সাল আহমেদ, দ্বিতীয় হন সেনাবাহিনীর জুয়েল আহম্মেদ এবং তৃতীয় হন বাংলাদেশ নৌবাহিনীর মোঃ কাজল মিয়া।

মহিলা সাঁতারুদের জন্য উলপুর ব্রীজ থেকে হরিদাসপুর ব্রীজ পর্যন্ত প্রায় ৮ কিলোমিটার দূরত্বের প্রতিযোগিতায় অংশ নেন সাত সাঁতারু। এতে প্রথম স্থান অধিকার করেন বাংলাদেশ সেনাবাহিনীর নাঈমা আক্তার, দ্বিতীয় হন বাংলাদেশ নৌবাহিনীর জুলি আক্তার এবং তৃতীয় হন সেনাবাহিনীর সবুরা খাতুন।

দুপুরের পর গোপালগঞ্জ শেখ মনি অডিটোরিয়ামে আয়োজিত এ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সভাপতি ও নৌবাহিনী প্রধান এডমিরাল এম শাহীন ইকবাল বিজয়ীদের হাতে ট্রফি ও আর্থিক পুরস্কার তুলে দেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা নেভাল এরিয়ার রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা, গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানা, বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট ও ম্যাক্স গ্রুপের চেয়ারম্যান গোলাম মোহাম্মদ আলমগীর, গোপালগঞ্জ পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান। সভাপতিত্ব করেন বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সাধারণ সম্পাদক এম বি সাইফ। অনুষ্ঠানে সোনাবাহিনী, নৌবাহিনী ও সুইমিং ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাসহ বহু ক্রীড়ামোদী সেখানে উপস্থিত ছিলেন।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: