প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

জয়ন্ত শিরালী জয়

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে সোনালীস্বপ্ন একাডেমির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

   
প্রকাশিত: ৫:১৮ অপরাহ্ণ, ১৫ জানুয়ারি ২০২০

‘শিক্ষা হোক আনন্দময় অভিযাত্রা’ এই প্রত্যয় নিয়ে গোপালগঞ্জ শহরের মোহাম্মদপাড়ায় প্রতিষ্ঠিত সোনালীস্বপ্ন একাডেমির ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে বুধবার (১৫ জানুয়ারি) বেলা ১১টায় স্কুল থেকে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়।

পরে প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা চৌধূরী এমদাদুল হক।

শিক্ষা প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা মোঃ নাজমুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক গনেশ চন্দ্র বিশ্বাস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলন, বাংলাদেশ কৃষি ব্যাংক গোপালগঞ্জের (ডি.জি.এম) সি. আর. এম. এস.এম. দেলোয়ার হোসেন, এ. জি. এম. লস্কর সাইদুর রহমান। আলোচনা সভা শেষে প্রধান অতিথি চৌধূরী এমদাদুল হক অতিথিদের সাথে নিয়ে সোনালীস্বপ্ন একাডেমির তৃতীয়তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।
পরে বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে শেষ হয় প্রতিষ্ঠা বার্ষিকীর আয়োজন।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: