প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

গোপালপুরে গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ মাসের উদযাপন

   
প্রকাশিত: ৭:২১ অপরাহ্ণ, ১ অক্টোবর ২০২০

মো.নূর আলম, গোপালপুর (টাঙ্গাইল) থেকে: ‘মুজিব বর্ষের অঙ্গীকার, সড়ক হবে সংস্কার’ প্রতিপাদ্যকে সামনে রেখে টাঙ্গাইলের গোপালপুরে গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ মাস উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার (১ অক্টোবর) সকালে স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তর (এলজিইডি) গোপালপুরের আয়োজনে উপজেলার চাতুটিয়া-ভেঙ্গুলা সড়কের ক্ষতিগ্রস্থ রাস্তা সংস্কার ও সড়কের দু’পাশের আগাছা পরিস্কার করার মাধ্যমে এ কর্মসূচির উদ্বোধন করা হয়। কর্মসূচি উদ্বোধন করেন উপজেলা প্রকৌশলী আবুল কালাম আজাদ।

এসময় উপজেলা উপ-সহকারী প্রকৌশলী শামছুল আলম, ফরিদ হোসেন, নকশাকার লিয়াকত হোসেন, সার্ভেয়ার খন্দকার লাল মিয়া, এলজিইডি গোপালপুর অফিসের কর্মকর্তা-কর্মচারীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপজেলা প্রকৌশলী আবুল কালাম আজাদ জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এলজিইডি যথাযোগ্য মর্যাদার সঙ্গে উদযাপন করছে। এজন্য বছরব্যাপী নিয়মিতভাবে সড়ক রক্ষণাবেক্ষণে সংশ্লিষ্ট সকলকে সম্পৃক্ত ও উদ্বুদ্ধ করতে এলজিইডি অক্টোবর মাসকে ‘গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ মাস’ হিসেবে ঘোষণা করেছে।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: