প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

গোপালপুরে দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১, আহত ২

   
প্রকাশিত: ১১:৩৭ অপরাহ্ণ, ২৫ মে ২০২০

মো.নুর আলম, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের গোপালপুরের শ্রমিক নেতা এছহাক আলী (৪৫) আজ ঈদের দিনে মোটরসাইকেল দুর্ঘটনায় মারা গিয়েছেন। (ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাহি রাজিউন)। এছহাক গোপালপুর পৌরসভার পাকুয়া (নিচুনপুর) গ্রামের মৃত খোরশেদ আলীর সন্তান। তার স্ত্রীসহ ২ ছেলে, ১ মেয়ে রয়েছে।
এদিকে মোটরসাইকেল দুর্ঘটনায় এছহাকের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছাঁয়া নেমে আসে। তাঁর বাড়িতে শুরু হয় শোকের মাতোম।

জানা যায়, সোমবার (২৫ মে) বিকেলে এছহাক আলী মোটরসাইকেল নিয়ে গোপালপুর শহরের উদ্যেশে সমেশপুর এলাকায় পৌঁছালে, অপর দিক থেকে বেপরোয়াভাবে আসা আরেকটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই এছহাক মারা যান। এঘটনায় অপর মোটরসাইকেলের দুই আরোহী আহত হয়েছেন। আহতরা হলেন পোপালপুর উপজেলার মির্জাপুর উত্তর পাড়া গ্রামের আজিজুর রহমানের ছেলে সোলায়মান হোসেন (৩৫) এবং লালমনিরহাট জেলার রহমতুল্লাহর ছেলে নাজমুল হোসেন (২৫)।

গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার প্রসেনজিৎ পাল জানান, আজ বিকেলে সড়ক দুর্ঘটনায় তিন ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসলে, এসহাক নামক ব্যক্তিকে মৃত ঘোষণা করা হয়। সে শরীর প্রচন্ড আঘাত পেয়ে ও অতিরিক্ত রক্তক্ষরণে মারা যায়। অপর দুইজনকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: