বিশ্বকাপের মাঝেই স্ত্রী-বিতর্ক

গ্যালারিতে কোহলি-রোহিতের স্ত্রীদের মুখ দেখাদেখি বন্ধ!

   
প্রকাশিত: ১১:৫৯ পূর্বাহ্ণ, ১০ জুলাই ২০১৯

ছবি: সংগৃহীত

এবার বিশ্বকাপ মাতাচ্ছে ভারতীয় ক্রিকেট দল। ব্যাটিং-বোলিং দুই বিভাগেই দুর্দান্ত পারফর্ম করে যাচ্ছে দলটি। অসংখ্য ভারতীয় সমর্থকরা মনে করছে এবার ট্রফি জিতবে টিম ইন্ডিয়া।

সত্যিই এবার বিশেষ করে কোহলি-রোহিত দারুণ ক্রিকেট খেলছেন। ভারতীয় সমর্থকরা যখন এই দুই ক্রিকেটারের প্রশংসায় পঞ্চমুখ তখন গ্যালারিতে চলছে তাদের স্ত্রী দ্বয়ের শীতল যুদ্ধ। বলা যায়, তাদের একে অপরের মুখ দেখা দেখি বন্ধ।

যদিও ভারত অধিনায়ক বিরাট কোহলি ও ওপেনার রোহিত শর্মার সম্পর্ক ভীষণই ভাল। কিছুদিন আগেও বিরাট বলেছেন, রোহিতই এই মুহূর্তে বিশ্বের সেরা ব্যাটসম্যান।

বিশ্বকাপে খেলা মাঠে রোহিতের লঙ্কাকাণ্ড, রেকর্ডের পর রেকর্ড। কোহলির সঙ্গে রোহিতের দারুণ পার্টনারশিপ। আর গ্যালারিতে তখন রোহিতের স্ত্রী রীতিকা সাজদে আর কোহলির স্ত্রী আনুশকা শর্মার ঠাণ্ডা লড়াই। এমনটাই বলছে লিডসের গ্যালারি। একের পর এক রেকর্ডে যখন তছনছ লিডসের বাইশ গজ। তখন গ্যালারিতে নাকি সম্পর্কের শীতলতা।

ভারতীয় দৈনিক ইন্ডিয়ান এক্সপ্রেসের একটি প্রতিবেদনে বলা হয়, লিডসের ভিআইপি গ্যালারিতে খেলা দেখছিলেন আনুশকা শর্মা এবং রোহিত শর্মার স্ত্রী রীতিকা সাজদে। এই ম্যাচই রোহিতের একাধিক অনন্য রেকর্ডের সাক্ষী। প্রথম ব্যাটসম্যান হিসেবে যেমন একই বিশ্বকাপে পাঁচটি শতরানের রের্কড গড়েছেন হিটম্যান খ্যাত রোহিত শর্মা। জানা গেছে, বাইশ গজে যখন ব্যাটে রানের ফুলঝুরি ছড়াচ্ছেন রোহিত, তখন আনুশকা ও রীতিকা নাকি কাছাকাছি থাকা সত্ত্বেও গোটা ম্যাচে একবারও কথা বলেননি। যা নিয়ে বেশ বিস্মিত ক্রিকেট মহল।

ওই প্রতিবেদনে আরও বলা হয়, অবশ্য কোহলি ও রোহিতের সম্পর্ক ভীষণই ভাল। কিছুদিন আগেও বিরাট বলেছেন, রোহিতই এই মুহূর্তে বিশ্বের সেরা ব্যাটসম্যান। রোহিতও বরাবরই অধিনায়ক কোহলিকে নিয়ে শ্রদ্ধাশীল। দু’জনের সম্পর্কের উষ্ণতা নিয়ে নতুন করে কিছু লেখার নেই। তবে তাদের স্ত্রী-রা গ্যালারিতে মুখ ঘুরিয়েই থাকলেন একে অন্যের থেকে। একাধিকবার ক্যামেরা তাদের দিকে ফোকাস করলেও পরস্পরের সঙ্গে কথা বলতে দেখা যায়নি তাদের। রোহিত শর্মা যখন আউট হয়ে প্যাভিলিয়নে ফিরছিলেন, সেই সময়ে স্ত্রী রীতিকা দাঁড়িয়ে অভিবাদন জানাচ্ছিলেন তাকে। সেই সময়ে কিন্তু আনুশকাকোনও রকম বাড়তি উচ্ছ্বাস দেখান নি তিনি।

এরপর আবার বিরাট কোহলি মাঠে নামার সময় আনুশকার চোখে মুখে ছিল খুশির ঝলক। সবমিলিয়ে মাঠে যখন খুশির ছোঁয়া, সেই সময়ে হঠাৎই দুই তারকা ক্রিকেটারের সম্পর্কের শৈত্য নিয়ে জল্পনা বেড়েই চলেছে, মেলেনি কোনও উত্তর।

সবমিলিয়ে মাঠে দুই তারকাকে নিয়ে বেশ উল্লাস ও সমর্থন চলছে ভারতীয় দর্শকদের মধ্যে তখন হঠাৎই দুই তারকার স্ত্রীদের মধ্যে একটা ঠাণ্ডা লড়াই দেখা গেছে।

টিএএফ/এসইসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: