গ্রাহকদের জন্যে বিশেষ ডিসকাউন্ট নিয়ে এলো অপো ও বাটা

   
প্রকাশিত: ৬:১৭ অপরাহ্ণ, ২১ সেপ্টেম্বর ২০২০

স্মার্টফোন ব্র্যান্ড অপো এবং ফ্যাশন শু ইন্ডাস্ট্রি বাটা যৌথভাবে গ্রাহকদের জন্যে নিয়ে এসেছে বিশেষ ডিসকাউন্ট অফার। নতুন অপো গ্রাহকরা বাটায় যেকোন কেনাকাটায় ১০% ডিসকাউন্ট এবং বাটার গ্রাহকরা অপোর যেকোন স্মার্টফোনে ১০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট উপভোগ করতে পারবে। ব্র্যান্ড দুটি তাদের তরুণ মনের গ্রাহকদের সাথে আনন্দ ভাগাভাগি করে নিতে এ ডিসকাউন্ট অফার চালু করেছে।

সোমবার (২১ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রাহকদের সর্বোচ্চ সুবিধা দিতেই উভয় ব্র্যান্ড এই যৌথ অফার নিয়ে এসেছে। এই অফারের মাধ্যমে ক্রেতারা বাটা থেকে সর্বনিম্ন ১০০০ টাকা মূল্যের কিছু ক্রয় করে সেই ক্যাশ মেমো দেখিয়ে অপো স্টোর থেকে ১০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টের সুযোগ পাবে।

১৫ হাজার টাকার কম দামের ফোনে ৫০০ টাকা, ১৫ হাজার থেকে ২০ হাজার টাকার ফোনের জন্য ৭০০ টাকা এবং ২০ হাজার টাকার বেশি দামের ফোনের ক্ষেত্রে ১০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। অপো স্টোরে এই অফারটি পেতে গ্রাহকদেরকে এসএমএস করতে হবে: OPPO > স্পেস > BATA > স্পেস > বাটা থেকে প্রাপ্ত ক্যাশ মেমোর ছয় ডিজিটের কোড নম্বর > পাঠাতে হবে +880445654300 এই নম্বরে। অন্যদিকে, অপোর নতুন গ্রাহকরা বাটা স্টোর থেকে যেকোন ক্রয়ের ওপর ১০% ডিসকাউন্ট পাবেন। এই ডিসকাউন্ট অফার পেতে গ্রাহকদেরকে অপো বা বাটা ব্র্যান্ড শপ থেকে ক্রয়ের ক্যাশ মেমো দেখাতে হবে।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: