ঘূর্ণিঝড়ের কবলে অভিনেতা চঞ্চল চৌধুরী

                       
প্রকাশিত: ৯:২১ অপরাহ্ণ, ৮ নভেম্বর, ২০১৯

বঙ্গোপসাগরে শুটিং করতে গিয়ে ঝড়ের কবলে পড়েছেন ‘হাওয়া’ ছবির অভিনয়শিল্পী চঞ্চল চৌধুরীসহ অন্যান্য শিল্পী ও কলাকুশলীরা। এমনটিই জানিয়েছেন ছবির নির্মাতা মেজবাউর রহমান সুমন। তিনি জানান, ছবির মূল গল্প সমুদ্র মাঝের জেলেদের নিয়ে। তাদের সমুদ্রের জলের সঙ্গে মিশে যাওয়া মাছ ধরার ট্রলারকে কেন্দ্র করে গড়ে উঠেছে কাহিনি। যেখানে তারা একটানা গভীর সমুদ্রে গিয়ে ১০ থেকে ১৫ দিনের বেশি সময় নিয়ে মাছ ধরে। সেই জেলেদের জীবনী তুলে ধরতে নির্মাণ হচ্ছে সিনেমাটি। একারণে সমুদ্রের গভীরে গিয়ে কাজ করতে হয়েছে। সেন্ট মার্টিন থেকে ট্রলারে দেড় ঘণ্টা চলার পর সাগরের নির্ধারিত স্থানে গিয়ে নোঙর করার পর শুটিং করা হয়েছে। এখন ঘূর্ণিঝড় ‘বুলবুল’র কারণে এখন আর শুটিং করতে পারছি না।

এ বিষয়ে চঞ্চল চৌধুরী বিডি২৪লাইভকে বলেন, সেন্টমার্টিনে সিনেমার শুটিং করতে গিয়ে ঝড়ের কবলে পড়েছিলাম। এখন নিরাপদে রয়েছে আমরা। পুরো ইউনিট বর্তমানে হোটেল অবস্থান করছি।

জানা গেছে, ছবির সব শিল্পী ও কলাকুশলীসহ প্রায় দেড় শ জনের মতো সেখানে ছিল। শুক্রবার (৮নভেম্বর) বিকেলে প্রত্যেকে নিরাপদে হোটেলে ফিরে গেছেন।
‘হাওয়া’ ছবির শিল্পীদের মধ্যে এখন সেন্ট মার্টিনে আছেন চঞ্চল চৌধুরী, সুমন আনোয়ার, নাজিফা তুশি, রিজভি, নাসির, শরিফুল রাজ, মাহমুদ প্রমুখ।

এএস/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬১১৬৭৭১৯০, ০৯৬১১৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com