প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

চট্টগ্রামে নারীর মৃত্যু, করোনা সন্দেহ

   
প্রকাশিত: ১২:১৯ পূর্বাহ্ণ, ১ এপ্রিল ২০২০

করোনাভাইরাসে সংক্রমিত সন্দেহে চট্টগ্রামের ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকসাস ডিজিজেজ (বিআইটিআইডি)-এ চিকিৎসাধীন এক নারীর মৃত্যু হয়েছে। তবে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত কি না, নিশ্চিত নন চিকিৎসকেরা। রাত ১০টার সময় এক মহিলা এক মারা যায়।মারা যাওয়া মহিলার শ্বাস কষ্ট, ডাইবেটিস ও প্রেশার ছিল। উক্ত মহিলার নমুনা সংগ্রহ করা হয়েছে। মারা যাওয়া নারী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখান থেকে আজ সকাল বিআইটিআইডিতে আনা হয়। মারা যাওয়া নারীর নমুন সংগ্রহ করা হয়েছে। রিপোট আসলে বলা যাবে উক্ত নারী করোনা ভাইরাসে আক্রা্ন্ত ছিলেন কিনা।

চট্টগ্রামের কোথায় কোন করোনা রোগীর সন্ধান পাওয়া গেলে বিআইটিআইডি হাসপাতালের ডাক্তাররা বাসায় গিয়ে উক্ত রোগীর নমুনা সংগ্রহ করে আনবে। বিআইটিআইডি হাসপাতালের পরিচালক এম এ হাসান চৌধুরী বলেন, মারা যাওয়া নারীর প্রেসার, শ্বাসকষ্ট ও ডায়াবেটিসে আক্রান্ত ছিলেন। আমরা তার নমুনা সংগ্রহ করেছি। রিপোট আসলে বলা যাবে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন কিনা।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: