প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

চবির ঝর্ণা থেকে ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার

   
প্রকাশিত: ৫:৫২ অপরাহ্ণ, ১৩ জুলাই ২০২০

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ঝর্ণা থেকে হাটহাজারী সরকারি কলেজ ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (১৩ জুলাই) সকাল ১১টার দিকে এক বন্ধুসহ কলা অনুষদ-সংলগ্ন ঝর্ণার পাড় দিয়ে হাঁটছিলেন ওই ছাত্রলীগ নেতা। একপর্যায়ে পা পিছলে গেলে ঝর্ণায় পড়ে তলিয়ে যান। তাকে উদ্ধারে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল দুই ঘণ্টা অভিযান চালিয়ে বেলা সোয়া ১টায় মৃতদেহ উদ্ধার করে। ওই যুবকের নাম সাইফুর রহমান মুন্না। হাটহাজারী উপজেলার ফতেপুর গ্রামের সিরাজুল হকের ছেলে। সে হাটহাজারী সরকারি কলেজে অনার্স (রাষ্ট্রবিজ্ঞান) ৪র্থ বর্ষের শিক্ষার্থী ও উপজেলা ছাত্রলীগের সদস্য বলে জানা যায়।

বিষয়টি নিশ্চিত করে চবি প্রক্টর ড. রবিউল হাসান ভূইয়া বলেন, আমি জেনেছি বিশ্ববিদ্যালয়ের বাইরে থেকে দুজন বহিরাগত ঝর্ণার দিকে ঘুরতে যায় এবং তাদের একজনের খোঁজ পাওয়া যাচ্ছে না। আমরা বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা ও হাটহাজারী ফায়ার সার্ভিসের সহায়তায় ডুবুরি দল নামিয়ে তল্লাশি চালিয়ে তাকে মৃত অবস্থায় উদ্ধার করি।

হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ মাসুদ আলম জানান, হাটহাজারী কলেজের মুন্না নামের এক শিক্ষার্থীর লাশ চবি ঝর্ণার গভীর থেকে ফায়ার সার্ভিসের ডুবুরী টিম উদ্ধার করে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: