চলন্ত ট্রেনে টিকটক করতে গিয়ে রেললাইনে যুবক! ভিডিও ভাইরাল

   
প্রকাশিত: ১০:১১ অপরাহ্ণ, ১৮ ফেব্রুয়ারি ২০২০

ট্রেন তার নিয়মেই চলছে। কিন্তু চলন্ত ট্রেনেই ভিডিও ভাইরাল বা লাইক ফলোয়ার, শেয়ার বাড়ানোর জন্য চলন্ত ট্রেনের একটি ভিডিও করতে গিয়ে একেবারে ট্রেন লাইনের নিচে গেলেন সেই যুবক। এই মর্মান্তিক ঘটনার ভিডিও যিনি করছিলেন তিনি অন্য এক যাত্রী, যিনি ওই ট্রেনের অন্য কামরায় ছিলেন। ভারতের রেলমন্ত্রী পীযূষ গয়াল এই ভয়ানক টিকটক ভিডিও পোস্ট করলেন নিজের সোশ্যাল হ্যান্ডেলে।

ভিডিওতে দেখা যায়, চলন্ত ট্রেনের দরজা ধরে ঝুলছে এক ব্যক্তি। তারপর হঠাৎই চলন্ত ট্রেন থেকে ধপ করে পড়ে যান। চলন্ত রেলের তলায় চলে গিয়েছিলেন তিনি। তবে যুবকটি নিজেকে সামলে বের হয়ে আসেন। তবে তার বর্তমান অবস্থা সম্পর্কে কিছু জানা যায়নি। ভারতের রেলমন্ত্রী জনসচেতনতা বাড়াতে নিজের ট্যুইটারে হ্যান্ডেলে শেয়ার করেছেন ভাইরাল ভিডিওটি।

পীযূষ গয়াল ভয়াবহ এই টিকটক ভিডিওটি শেয়ার করে ট্যাগলাইনে লিখেছেন, চলন্ত ট্রেনে স্টান্ট দেখানো কোনও বাহাদুরি নয়, মুর্খতার পরিচয় ৷ আর সুরক্ষিত যাত্রার আনন্দ নিন ৷ সাত সেকেন্ডের ভিডিওতে দেখা যাচ্ছে কীভাবে পড়ে যাচ্ছেন ওই যুবক ৷ আর সকলে চিৎকার করছেন মারাত্মকভাবে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: