চাঁদাবাজির সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২ ছাত্রলীগ কর্মী হাতেনাতে ধরা

   
প্রকাশিত: ১০:২৪ অপরাহ্ণ, ২২ ফেব্রুয়ারি ২০২০

রাজধানীতে বালুর ট্রাকে চাঁদাবাজি করতে গিয়ে হাতেনাতে আটক হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী। আটক দুজনই ছাত্রলীগকর্মী। শনিবার (২২ ফেব্রুয়ারি) ভোরে রাজধানীর হাইকোর্ট মোড়ে এ ঘটনা ঘটে। আটক দুই শিক্ষার্থী হলেন- আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সম্মান তৃতীয় বর্ষের জুবায়ের আহমেদ শান্ত (২০) ও অপরাধবিজ্ঞান বিভাগের একই বর্ষের আল আমিন (২১)। তারা দুজনই মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলের আবাসিক শিক্ষার্থী।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসান জানান, হাইকোর্ট থেকে একটু সামনে পানির পাম্পের পাশে ট্রাকটির চাকা নষ্ট হয়ে যায়। তখন ওই দুই শিক্ষার্থী সেখানে গিয়ে তাদের কাছে চাঁদা দাবি করেন। টাকা না পেয়ে চালককে মারধর করতে থাকেন। একপর্যায়ে তারা চালকের রকেট অ্যাকাউন্ট থেকে জোর করে টাকা নেন।

তিনি আরও বলেন, এসময় ট্রাকের অপর একজন পালিয়ে এসে হাইকোর্টের পাশে থাকা টহল পুলিশকে খবর দেন। পরে পুলিশ গিয়ে তাদের হাতেনাতে আটক করে। এ ঘটনায় শাহবাগ থানায় মামলা করেছেন ট্রাকের সুপারভাইজার মো. সোহেল রানা। ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এ কে এম গোলাম রব্বানী জানান, চাঁদাবাজির সময় দুই শিক্ষার্থীকে হাতেনাতে আটক করে আমাদেরকে জানিয়েছে পুলিশ। এখন তারা এ বিষয়ে ব্যবস্থা নিচ্ছে। তাদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষও ব্যবস্থা নেবে।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: