চাইল্ড এন্ড ওল্ড এইজ কেয়ারকে আর্থিক অনুদান দিলো আরএফএল গ্যাস স্টোভ

   
প্রকাশিত: ৯:৩৬ অপরাহ্ণ, ৩০ মে ২০২০

দেশের জনপ্রিয় গ্যাসের চুলার ব্রান্ড আরএফএল গ্যাস স্টোভ ‘ক্ষুধা না চুলা জ্বলুক’ কর্মসূচীর অধীনে ঢাকার চাইল্ড এন্ড ওল্ড এইজ কেয়ারকে ২ লাখ টাকা অনুদান দিয়েছে। সম্প্রতি কল্যাণপুর চাইল্ড এন্ড ওল্ড এইজ কেয়ারের কার্যালয়ে আরএফএল গ্যাস স্টোভ এর সিনিয়র ব্রান্ড ম্যানেজার মো: নাজমুল হক চাইল্ড এন্ড ওল্ড এইজ কেয়ারের প্রতিষ্ঠাতা মিলটন সমাদ্দারের কাছে দুই লাখ টাকার চেক হস্তান্তর করেন।

গত ফেব্রয়ারীতে আরএফএল গ্যাস স্টোভ বৃদ্ধাশ্রমের বাসিন্দাদের সহযোগিতার জন্য ‘ক্ষুধা না চুলা জ্বলুক’ নামে একটি ক্যাম্পেইন চালু করে। এর মাধ্যমে আরএফএল গ্যাস স্টোভ এর বিক্রিত প্রতিটি গ্যাস স্টোভ থেকে ১০ টাকা ব্যয় রাখা হয়েছে বৃদ্ধাশ্রমের মানুষদের কল্যাণে।

মো: নাজমুল হক বলেন, আরএফএল গ্যাস স্টোভের শ্লোগান হচ্ছে ‘পরিবারের একজন, চিরদিনের বন্ধন’। বাবা-মা পরিবারের অবিচ্ছেদ্য অংশ। যারা একসময় নানা প্রতিকূলতার মাঝেও পরিবারকে আগলে রাখতো, এখন বন্ধন ছিন্ন করে সন্তানেরা পিতা-মাতাকে বৃদ্ধাশ্রমে রেখে আসে। তারা পরিবার থেকে বিচ্ছিন্ন হচ্ছে। বৃদ্ধাশ্রমে যারা থাকে তাদের মুখে হাঁসি ফোটানোর জন্য আমরা এ কর্মসূচী শুরু করি। বিক্রিত প্রতিটি গ্যাস স্টোভ থেকে ১০ টাকা রাখা হলো বৃদ্ধাশ্রমের মানুষদের কল্যাণে। এ কমসূচীর ধারাবাহিকতায় আমরা চাইল্ড এন্ড ওল্ড এইজ কেয়ারকে দুই লাখ টাকা অনুদান প্রদান করলাম”।

সমাজের অসহায় বৃদ্ধ মানুষদের সহায়তা এগিয়ে আসার জন্য আরএফএল গ্যাস স্টোভকে ধন্যবাদ জানান চাইল্ড এন্ড ওল্ড এইজ কেয়ারের প্রতিষ্ঠাতা মিলটন সমাদ্দার।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: