প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

চাঞ্চল্যকর তথ্য দিলেন ডা. সাবরিনা, দাবি পুলিশের

   
প্রকাশিত: ৮:১১ অপরাহ্ণ, ১২ জুলাই ২০২০

করোনা পরীক্ষা জালিয়াতির মামলায় গ্রেফতার ডা. সাবরিনা আরিফ চৌধুরী জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন। অধিকতর তথ্য জানতে সাবরিনার চার দিনের রিমান্ডের আবেদন করেছে পুলিশ। রোববার (১২ জুলাই) ডা. সাবরিনাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশের তেজগাঁও ডিসি কার্যালয়ে ডাকা হয়। পরে সেখানে পুলিশের জিজ্ঞাসাবাদের কোন সঠিক উত্তর দিতে না পারায় করোনা পরীক্ষা জালিয়াতির মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।

এর পরেই বিষয়টি নিয়ে সংবাদ ব্রিফিং করেন তেজগাঁও বিভাগের ডিসি হারুন অর রশিদ। তিনি জানান, প্রথমে জেকেজির চেয়ারম্যান পদে থাকার কথা অস্বীকার করেন সাবরিনা। পরে আরোও অনেক প্রশ্ন করলে সবগুলোর উত্তর দিতে ব্যর্থ হন তিনি। পরে অ্যাকশনে যায় পুলিশ। তাৎক্ষণিক সেখানে তাকে গ্রেফতার দেখানো হয়।

ডিসি হারুন অর রশিদ জানান, জেকেজিতে অভিযান চালিয়ে প্রতিষ্ঠানটির মালিক আরিফ চৌধুরীসহ ৬ জনকে গ্রেফতার সময়ে এর সঙ্গে জড়িত থাকার কথা জানতে পারি যে, ডাক্তার সাবরিনাও এই প্রতারণার সঙ্গে জড়িত। পরে তদন্তের নামে পুলিশ। টানা কয়েকদিনের তদন্তের শেষে সাবরিনাকে ডিসি কার্যালয়ে ডাকা হয়। সেখানে কথা গরমিল পাওয়া যায়।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: