প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

চালু হচ্ছে বিমানের অভ্যন্তরিন ফ্লাইট

   
প্রকাশিত: ৯:৩৫ অপরাহ্ণ, ২৭ মে ২০২০

আগামী ৩১ মে থেকে অভ্যন্তরিন ফ্লাইট চালুর সিন্ধান্ত নিয়েছে বিমান। সেই উদ্দেশ্যে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে যাত্রীবাহী ফ্লাইট চালুর প্রস্তুতি নিয়েছে বিমানবন্দর কর্তৃপক্ষ। এ বিষয়ে আগামীকাল বৃহস্পতিবার এ বিষয়ে সিদ্ধান্ত জানাবে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)।

এর আগে, ৩০ মে’র পর থেকে আর সাধারণ ছুটি বাড়ছে না। এছাড়া সীমিত আকারে গণপরিবহন চলাচল করতে পারবে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। তিনি বলেন, ৩১ মে থেকে সীমিত পরিসরে গণপরিবহন চলার ব্যাপারে প্রধানমন্ত্রী সম্মতি জ্ঞাপন করেছেন।

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বুধবার সরকারের এ গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের কথা জানান। তিনি বলেন, ৩০ মে’র পর থেকে থেকে সাধারণ ছুটি আর বাড়ানো হবে না। তবে ৩১ মে থেকে ১৫ জুন পর্যন্ত সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। এই সময়ে সব ধরণের বাস, রেল ও লঞ্চসহ সবধরণের গণপরিবহন বন্ধ থাকবে। তবে বিমান সংস্থাগুলো বিমান চলাচল চালু করতে পারবে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: