প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

চালের গুদামে আপত্তিকর অবস্থায় ধরা খেল নারী

   
প্রকাশিত: ৭:৩৬ অপরাহ্ণ, ২ এপ্রিল ২০২০

ছবি: প্রতীকী

গোপালগঞ্জের কাশিয়ানীতে আপত্তিকর অবস্থায় এক ব্যবসায়ীকে আটকের পর বৃহস্পতিবার (২ এপ্রিল) আদালতে সোর্পদ করা হয়েছে। স্থানীয় সূত্রে জানা গেছে, কাশিয়ানীতে অসামাজিক কার্যকলাপের অভিযোগে এক নারীসহ নূর ইসলাম শিকদার (৪৫) নামে এক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। বুধবার (১ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার রামদিয়া পুলিশ ফাঁড়ি সংলগ্ন একটি চালের গুদাম থেকে আপত্তিকর অবস্থায় তাদের আটক করা হয়। আটক নূর ইসলাম শিকদার কাশিয়ানী উপজেলার ধীরাইল গ্রামের মৃত বেলায়েত হোসেন ওরফে বাসি শিকদারের ছেলে।

স্থানীয়রা জানান, সন্ধ্যার দিকে ওই ব্যবসায়ী একটি নারীকে নিয়ে তার চালের গুদামের ভেতরে প্রবেশ করে সাঁটার লাগিয়ে দেন। এতে স্থানীয়দের সন্দেহ হলে তারা রামদিয়া পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের দুজনকে আপত্তিকর অবস্থায় আটক করে থানায় নিয়ে যায়।

কাশিয়ানী থানার রামদিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ খন্দকার মো. আমিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে নূর ইসলাম সিকদারসহ ওই নারীকে আদালতে পাঠানো হয়েছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: