প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

চিকিৎসা দিলেন না চিকিৎসক, পথেই ব্যাংকারের মৃত্যু

   
প্রকাশিত: ১১:১৯ অপরাহ্ণ, ১২ মে ২০২০

করোনা উপসর্গ নিয়ে জামশেদ হায়দার চৌধুরী নামে এক ব্যাংকার মারা গেছেন। হাসপাতালে যাওয়ার পথেই ব্যক্তিগত চলন্ত গাড়িতে সোমবার (১১ মে) দুপুর সাড়ে ১১টার দিকে মৃত্যু হয় তার। এনসিসি ব্যাংক চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ শাখার অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট (এভিপি) হিসেবে কর্মরত ছিলেন তিনি। তার বাসা নগরীর মেহেদীবাগের এম্বাসি ভবনে। জামশেদ হায়দারের ভাই জিয়া হায়দার জানান, তার ভাই ব্যাংকার জামশেদ গত তিন থেকে চার দিন জ্বরে ভুগছিলেন। শ্বাসকষ্ট শুরু হলে সকালে নগরীর ফৌজদারহাটে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) হাসপাতালে নেওয়া হয়। সেখানকার চিকিৎসক তাকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে নিয়ে যেতে পরামর্শ দেন, চিকিৎসক চিকিৎসা দেননি। হাসপাতালে নেওয়ার পথে ব্যক্তিগত গাড়িতেই মারা যান জামশেদ।

তিনি বলেন, জদারহাটের চিকিৎসকেরা আমার ভাইকে চিকিৎসা দিলেন না। গাড়িতে আমার ভাই মারা গেল। জামশেদ হায়দারের স্ত্রীও জ্বরে ভুগছেন। স্বজনদের ধারণা তারা দুজনই করোনায় সংক্রমিত হন।

এনসিসি ব্যাংকের কর্মকর্তারা জানান, ব্যাংকার জামশেদ হৃদরোগী ছিলেন। তবে কয়েকদিন ধরে তিনি জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। নগরীর গরীবুল্লাহ শাহ কবরস্থানে জামশেদকে দাফন করার প্রস্তুতি চলছিল। জামশেদের বন্ধু সাংবাদিক প্রবীর বড়ূয়া বলেন, জামশেদ এতো তাড়াতাড়ি চলে যাবেন বিশ্বাস হচ্ছে না।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: