প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

চিত্রনায়িকা শিল্পী করোনায় আক্রান্ত

   
প্রকাশিত: ১২:৪৯ পূর্বাহ্ণ, ১ ডিসেম্বর ২০২০

এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা আঞ্জুমান শিল্পীসহ তার পরিবারের সদস্যরা কভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। নব্বইয়ের দশকের এই নায়িকার স্বামী ও দুই সন্তান করোনায় আক্রান্ত। গত ২৯ নভেম্বর শিল্পীসহ তার স্বামী ও দুই সন্তান করোনা রিপোর্ট পজেটিভ আসে। এখন নিজের বাসায় আইসোলেশনে রয়েছেন ‘প্রিয়জন’ ছবির নায়িকা ও তার পরিবার।

এ ব্যাপারে শিল্পী বলেন, করোনার সংক্রমণ শুরু হবার পর থেকেই বাসায় আছি আমরা। শেষ একমাস থেকে আমার স্বামী অফিস করছেন। এরমধ্যে তার জ্বর আসে। আপরে আমার ও আমার দুই বাচ্চারও জ্বর আসে। সন্দেহ হওয়ায় শনিবার (২৮ নভেম্বর) কভিড-১৯ পরীক্ষা করাই। আমাদের চার জনের রিপোর্ট পজেটিভ আসছে।

উল্লেখ্য, ১৯৯৪ সালে আওলাদ হোসেন চাকলাদার পরিচালিত ‘নাগ নর্তকী’ ছবি দিয়ে চলচ্চিত্রে নাম লেখান শিল্পী। তবে শিল্পীর প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা হলো ১৯৯৫ সালে আমিন খানের বিপরীতে ‘বাংলার কমান্ডো’। এরপর নায়করাজ রাজ্জাকের পরিচালনায় ‘বাবা কেন চাকর’ ছবির মধ্য দিয়ে প্রথম আলোচনায় আসেন এই অভিনেত্রী। প্রয়াত নায়ক সালমান শাহের সঙ্গেও একটি সিনেমায় কাজ করেছিলেন শিল্পী। ছবির নাম ‘প্রিয়জন’। সবশেষ ‘প্রেমের নাম বেদনা’ এবং ‘সুজন বন্ধু’ছবিতে দেখা যায় তাকে।

 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: