প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

চিপস দেয়ার কথা বলে শিশুকে বাগানে নিয়ে ধর্ষণ!

   
প্রকাশিত: ৮:০৪ পূর্বাহ্ণ, ৪ জুলাই ২০২০

শেরপুরের নালিতাবাড়ীতে উপজাতি এক শিশু ধর্ষণের অভিযোগে চিথন নকরেক (১৭) নামে এক উপজাতি কিশোরকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (২ জুলাই) সন্ধ্যায় ধর্ষণের ঘটনার পর শুক্রবার (৩ জুলাই) মামলা দায়ের করা হলে রাতেই তাকে গ্রেফতার করা হয়। শনিবার (৪ জুলাই) শিশুটিকে ডাক্তারী পরীক্ষার জন্য শেরপুর সদর হাসপাতালে পাঠানো হবে বলে পুলিশ জানিয়েছেন।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার সন্ধ্যায় বন্ধুদের সাথে বেড়াতে গিয়ে উপজেলার পশ্চিম সমশ্চুড়া গ্রামের রবিন চিরানের কিশোর ছেলে চিথন নকরেক বাতকুচি গ্রামের লেরিসন চিসিমের ৬ বছর বয়সী কন্যা শিশুকে চিপস কিনে দেওয়া কথা বলে বাড়ির পাশের লিচু বাগানে নেয়। পরে সেখানে ফেলে তাকে ধর্ষণ করে ছেড়ে দেয়। এতে ওই শিশুটি কান্না করতে করতে বাড়ি ফিরলে স্বজনেরা কারণ জানতে চান। এসময় শিশুটি ঘটনা খুলে বললে তাৎক্ষণিক স্থানীয়রা অভিযুক্ত চিথন নকরেককে আটক করে মরধর করে ছেড়ে দেওয়া হয়। শুক্রবার স্থানীয়দের সহযোগিতায় থানায় এ সংক্রান্ত বিষয়ে অভিযোগ দায়ের করা হয়। পরে সন্ধ্যায় থানা পুলিশের ওসি বছির আহমেদ বাদলের নেতৃত্বে ঘটনাস্থলে গিয়ে ভিকটিমকে উদ্ধার ও কয়েক ঘণ্টার চেষ্টায় আদিবাসী নেতা মি. লুইস নেংমিন্জার সহযোগিতায় কৌশলে অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, এ ঘটনায় শিশুটির পিতা বাদী হয়ে ধর্ষণ মামলা দায়ের করেছেন। তিনি আরো জানান, প্রাথমিকভাবে ওই শিশুকে ধর্ষণের আলমত পাওয়া গেছে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: