প্রচ্ছদ / অন্যান্য... / বিস্তারিত

চীন-বাংলাদেশ ফ্রেন্ডশীপ সেন্টারের রক্তদান কর্মসূচী

   
প্রকাশিত: ৭:০৬ অপরাহ্ণ, ২৬ নভেম্বর ২০২০

চীন-বাংলাদেশ ফ্রেন্ডশীপ সেন্টার এর উদ্যোগে কোডিড-১৯ আক্রান্তদের জন্য রক্তদান কর্মসূচী বৃহস্পতিবার ২৬ নভেম্বর জাতীয় প্রেসক্লাবে সম্পন্ন হয়।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- চীন-বাংলাদেশ ফ্রেন্ডশিপ সেন্টার লিমিটেডের (সিবিএফসিএল) সিনিয়র সহ-সভাপতি, চীনা নাগরিক মি: গুয় পেই লিন পিটার (GUO PE LIN PETER), সিবিএফসিএল এর ডিরেক্টর ও রোটারী ইন্টারন্যাশনাল বাংলাদেশের লেফটেন্যান্ট গভর্নর আবুল খায়ের চৌধুরী, উপদেষ্টা হান্নান খান, আবদুর রাজ্জাক, প্রোগ্রাম চেয়ার শরিফুল ইসলাম, মশিউর ভূইয়া,মৌ চক্রবর্তী, তাহরিমা ইসলাম, সাবরিনা লিনা প্রমুখ।

সাধারণ সময়ে দেশের বিভিন্ন স্থানে রক্তদান কর্মসূচী অনুষ্ঠিত হত। যা কোভিডের কারনে অনেকাংশেই প্রায় বন্ধ। এই কার্যক্রমকে নতুন করে গতি প্রদান এবং নবীন-প্রবীন রক্তদাতাদেরকে উদ্বুদ্ধ করার উদ্দেশ্যে চীন-বাংলাদেশ এর ৪৫ বছরের কুটনৈতিক সম্পর্ককে স্মরনীয় করতে (সিবিএফসিএল) এ কর্মসূচীর আয়োজন করে। কর্মসূচীর সহযোগী হয়েছে কোয়ান্টাম ফাউন্ডেশন। এর দক্ষ স্বেচ্ছাসেবীগণ সারাদিন ব্যাপী সকলের স্বাস্থ্যবিধি মেনে রক্তদান কর্মসূচী সম্পাদন করে। রক্ত দান করেছেন চীন বাংলাদেশ ফ্রেন্ডশিপ সেন্টার লিমিটেড-এর সদস্যসহ অনেক নবীন-প্রবীন রক্তদাতা। কর্মসূচীতে সংগৃহীত সমুদয় রক্ত মানবতার সেবার উদ্দেশ্যে কোয়ান্টাম ফাউন্ডেশনকে দান করে দেয়া হবে।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: