প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

চুরি হতে পারে ম্যারাডোনার মরদেহ, পুলিশ মোতায়েন

   
প্রকাশিত: ৪:৪০ অপরাহ্ণ, ১ ডিসেম্বর ২০২০

কোটি মানুষের হৃদয়ে-স্বপ্নে-ভালোবাসায়-উল্লাসে-বেদনায় থাকা বিশ্ব ফুটবলের এক আইকন আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার দিয়েগো ম্যারাডোনা না ফেরার দেশে চলে গেছেন।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। এবার ফুটবল ঈশ্বরের মরদেহ সমাহিত করার পর এখন সেটা চুরির শঙ্কা করছে আর্জেন্টিনার অভ্যন্তরীণ নিরাপত্তা কর্তৃপক্ষ। ফলে এরই মধ্যে সেখানে পুলিশি পাহারার ব্যবস্থা করা হয়েছে।

বুয়েন্স আয়ার্সের উপশহরে সমাধিস্থল ভেলা ভিস্তায় ২০০ সশস্ত্র পুলিশি পাহারার ব্যবস্থা করা হয়েছে বলে জানিয়েছে ব্রিটিশ মিডিয়া দ্য সান। কর্তৃপক্ষের আশঙ্কা, অন্ধ সমর্থকরা ম্যারাডোনার সমাধি ভেঙে ফেলতে পারে। প্রিয় তারকাকে স্মৃতিচিহ্ন হিসেবে নিজের কাছে মমি করে রাখতে চুরি করতে পারে তার মরদেহ কিংবা দেহের কোনো অংশবিশেষ। এ কারণে কঠোর পাহারা বসানো হয়েছে।

১৯৮৭ সালে আর্জেন্টিনার জনপ্রিয় প্রেসিডেন্ট হুয়ান পেরনের সমাধি ভেঙে তার মরদেহ চুরি করেছিল কিছু অন্ধ ভক্ত। সেই অভিজ্ঞতা থেকেই এই নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে আর্জেন্টাইন পুলিশ।

 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: