প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কামরুজ্জামান

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ৬টি গাঁজা গাছসহ এক মাদকব্যবসায়ী আটক

   
প্রকাশিত: ৪:৪৩ অপরাহ্ণ, ৪ জুলাই ২০২০

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থেকে চাষাবাদ অবস্থায় ৬টি গাঁজা গাছসহ নূর আলী (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। শনিবার (৪ জুলাই) বেলা ১২টার দিকে উপজেলা এনায়েপুর পূর্বপাড়া থেকে তাকে আটক করা হয়। আটককৃত নূর আলী একই এলাকার মৃত ফজলেক মন্ডলের ছেলে।

অভিযানে অংশ নেয়া চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় এনায়েতপুর গ্রামের নূর আলী গাঁজা গাছেন চাষ করছে- এমন তথ্যের ভিত্তিতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফিরোজ হোসেন, জাতীয় নিরাপত্তা সংস্থার (এসএসআই) উপ পরিচালক জামিল হোসেন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শরীয়ত উল্লাহসহ তিনটি সংস্থার টিম অভিযান চালায়। অভিযানের এক পর্যায়ে নূর আলীর আবাদী পানের বরজ থেকে চাষাবাদ অবস্থায় ছয়টি বড় উচ্চতার গাঁজা গাছ উদ্ধার করা হয়। এসময় তাকে আটকও করা হয়। আটকের পর তার বিরুদ্ধে মাদদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে গাছগুলোসহ নূর আলীকে আলমডাঙ্গা থানায় সোপর্দ করা হয়েছে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: