প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কামরুজ্জামান

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গার সীমান্ত থেকে আড়াই কেজি স্বর্ণের বার উদ্ধার

   
প্রকাশিত: ১১:৫৫ অপরাহ্ণ, ১৯ অক্টোবর ২০২০

চুয়াডাঙ্গার সীমান্ত এলাকা থেকে আড়াই কেজি ওজনের আটটি স্বর্ণের বার উদ্ধার করেছে বর্ডার গার্ড ব্যাটলিয়ন (বিজিবি)। সোমবার (১৯ অক্টোবর) দুপুরে দামুড়হুদা উপজেলার চাকুলিয়া এলাকা থেকে এসব স্বর্ণের বার উদ্ধার করা হয়।

বিজিবি জানায়, গোপন সংবাদে জানা যায়, একটি বড় স্বর্ণের চালান পাচার হবে। এমন তথ্যের ভিত্তিতে ফুলবাড়ী ক্যাম্পের একটি টহল দল চাকুলিয়া সীমান্ত এলাকায় অভিযান চালায়। এসময় চাকুলিয়া বিলের মধ্যে প্লাষ্টিকের বস্তা হাতে একজন ব্যক্তিকে দেখতে পায়। টহলদল ওই ব্যক্তিকে চ্যালেঞ্জ করলে সে বস্তা ফেলে দৌড়ে পালিয়ে যায়। তখন টহলদল ফেলে যাওয়া বস্তাটি তল্লাশি করে আটটি স্বর্ণের বার উদ্ধার করা হয়।

সোমবার সন্ধ্যায় চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক লে. কর্ণেল খালেকুজ্জামান এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, বস্তাটি তল্লাশি করে ২কেজি ৪০০ গ্রাম (২০৫ ভরি ৭ আনা) ওজনের উন্নতমানের ০৮ টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজারমূল্য ১ কোটি ৫২লাখ ২হাজার ৩৭৫টাকা। আটককৃত স্বর্ণের বার চুয়াডাঙ্গা ট্রেজারী অফিসে জমা দেয়া হয়েছে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: