প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কামরুজ্জামান

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় একটি ইউপিতে ইভিএমে ভোটগ্রহণ, দুটি ইউপিতে আংশিক ভোটগ্রহণ

   
প্রকাশিত: ১২:০৯ অপরাহ্ণ, ২০ অক্টোবর ২০২০

ব্যাপক নিরাপত্তা বলয়ে শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হচ্ছে চুয়াডাঙ্গা সদর উপজেলার নবগঠিত গডাইটুপি ইউনিয়নের নির্বাচন। এই ইউনিয়নে জেলায় প্রথমবারের মতো ইভিএমে ভোটগ্রহণ চলছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। চলবে বিকাল ৫টা পর্যন্ত। নির্বাচনে ভোটারদের নিরাপত্তা, সুষ্ঠু ভোটদান শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে প্রশাসনের তিন স্তরের বাহিনী দিয়ে নিরাপত্তার চাদরে ঢাকা হয়েছে।

নবগঠিত গড়াইটুপি ইউনিয়ন পরিষদে সর্বমোট ভোটার সংখ্যা ১৬ হাজার ৪৭৪ জন। এর মধ্যে ৮ হাজার ৩০৫ জন পুরুষ এবং ৮ হাজার ১৬৯ জন মহিলা। এসব ভোটারদের পিছনে ছুটছেন চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী ৫ প্রার্থী। এছাড়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডের কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর পদে ৪৫ প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

নির্বাচনকে ঘিরে যেকোন ধরনের অপ্রীতিকর ঘটনা প্রতিরোধে সজাগ রয়েছে প্রশাসনের সাজানো র‌্যাব, বিজিবি ও পুলিশ। এছাড়া একইসাথে আলমডাঙ্গা উপজেলার ডাউকি ইউয়িন পরিষদে চেয়ারম্যান পদে ও খাদিমপুর ইউনিয়নে ৪নং ওয়ার্ডে সাধারন সদস্য পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: