কামরুজ্জামান

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় করোনায় আক্রান্ত হয়ে নারীর মৃত্যু, নতুন শনাক্ত ২২

   
প্রকাশিত: ৬:৪৫ অপরাহ্ণ, ১২ আগস্ট ২০২০

চুয়াডাঙ্গায় করোনায় আক্রান্ত হয়ে ফারজানা তাসলিমা নামে এক নারীর মৃত্যু হয়েছে। বুধবার (১২ আগস্ট) দুপুরে সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত ফারজানা তাসলিমা (৪২) আলমডাঙ্গার থানা পাড়ার আব্দুল গণির স্ত্রী। এদিকে, এ জেলায় নতুন করে এক ইউপি চেয়ারম্যানসহ ২২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট করোনা শনাক্তের সংখ্যা দাঁড়ালো ৮৯০ জন। সুস্থ হয়েছেন ৪৪৪ জন ও মারা গেছেন ১৪ জন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা.শামিম কবির জানান, গেল সোমবার সকালে জ্বর, ঠান্ডা ও শ্বাসকষ্ট নিয়ে সদর হাসপাতালে ভর্তি হন ফারজানা তাসলিমা। তিনি পেশার ও কিডনি জটিলতায়ও ভুগছিলেন। করোনার উপসর্গ থাকায় সদর হাসপাতালের করোনা ওয়ার্ডের হলুদ জোনে ভর্তি করা হয়। নমুনা পরীক্ষায় তিনি করোনা শনাক্ত হন। আজ দুপুরে করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। স্বাস্থ্যবিধি মেনে তার দাফন কাজ সম্পন্ন করা হবে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: