প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কামরুজ্জামান

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় পুলিশের পক্ষ থেকে এক লাখ মাস্ক বিতরণের উদ্যোগ

   
প্রকাশিত: ৪:৩১ অপরাহ্ণ, ৭ জুলাই ২০২০

করোনার সংক্রমনরোধে চুয়াডাঙ্গা জেলা পুলিশের পক্ষ থেকে এক লাখ মাস্ক বিতরণের উদ্যোগ গ্রহন করা হয়েছে। মঙ্গলবার (৭ জুলাই) বেলা ১১টায় শহরের শহীদ হাসান চত্বর থেকে মাস্ক বিতরণের এই কার্যক্রমের উদ্বোধন করেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম। উদ্বোধনী দিনে স্বাস্থ্যবিধি মেনে প্রায় ৫ শতাধিক মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

মাস্ক বিতরণের উদ্বোধন শেষে পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, করোনাসংকটকালীন সময়ে আমরা অসহায় পরিবারের মাঝে খাবার বিতরণসহ বেশ কিছু ইতিবাচক কাজ করেছি। এসব কাজ করতে গিয়ে আমাদের অনেক সদস্য আক্রান্ত হয়েছেন। তারপরও আমাদের দায়িত্বও কর্তব্য থেকে আমরা পিছু হটেনি। তিনি জানান, যেহুতু বর্তমানে করোনা সাধারণ মানুষের মাঝে ছড়িয়ে পড়েছে তাই জেলা পুলিশ সচেতনতা সৃষ্টিসহ অস্বচ্ছলদের মাঝে মাস্ক বিতরণের উদ্যোগ নিয়েছে। প্রাথমিকভাবে এক লাখ মাস্ক বিতরণ করা হবে উল্লেখ করে পুলিশ সুপার জানান, শুধু জেলা শহরে নয় জেলার প্রতিটি প্রান্তরে জেলা পুলিশের পক্ষ থেকে মাস্ক বিতরণের এ কার্যক্রম চলবে।

মাস্ক বিতরণ উদ্বোধনের সময় অতি: পুলিশ সুপার আবু তারেক, ট্রাফিক ইন্সপেক্টর মাহবুব হাসান, ইন্সপেক্টর মাহফুজুর রহমান, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম উপস্থিত ছিলেন।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: