প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কামরুজ্জামান

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় সড়কে ৬ নিহতের ঘটনার বিচারের দাবিতে মানববন্ধন

   
প্রকাশিত: ৬:৪৯ অপরাহ্ণ, ১০ আগস্ট ২০২০

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহতের ঘটনায় অভিযুক্ত বাস চালকের দ্রুত বিচার আইনে শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। এসময় অভিযুক্ত পরিবহন মালিকের কাছে ক্ষতিপূরণ দাবি করেন দুর্ঘটনায় নিহত দিনমজুর পরিবারের সদস্যরা। সোমবার (১০ আগস্ট) দুপুরে দুর্ঘটনাস্থল চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের সরোজগঞ্জ বাজারে ঘন্টাব্যাপী সড়ক অবরোধ করে ওই কর্মসূচি পালন করা হয়।

এসময় ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখে মানববন্ধনে অংশ নেন সরোজগঞ্জ বাজারের ব্যবসায়ীরা। নানা শ্রেণি পেশার প্রায় ৫ শতাধিক মানুষ মানববন্ধনে অংশ নেয়ায় বন্ধ হয়ে যায় চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের যান চলাচল। এসময় সড়কের দুপাশে যাত্রীবাহী বাস ও ট্রাকসহ ছোট বড় শতাধিক যানবাহন। পরে প্রশাসনের আশ্বাসে সড়ক অবরোধ তুলে নেন আন্দোলনকারীরা।

দুর্ঘটনাস্থলে গতিরোধক স্থাপন ও নিরাপদ সড়কের দাবি তুলে বক্তারা বলেন, অবিলম্বে অভিযুক্ত বাস চালকের দ্রুত আইনে শাস্তি দিতে হবে। অভিযুক্ত পরিবহন মালিকের কাছে উপযুক্ত ক্ষতিপূরণও দাবি করেন দুর্ঘটনায় নিহতদের পরিবারের সদস্যরা।

উল্লেখ্য, গত শনিবার ভোরে চুয়াডাঙ্গার সরোজগঞ্জ বাজারে রয়েল এক্সপ্রেস পরিবহনের ধাক্কায় নিহত হন দিনমজুরসহ ৬ জন। পরে ওই কোচের চালককে গ্রেফতার করে পুলিশ। ওই ঘটনায় বাদি হয়ে বাস চালকসহ দুইজনকে আসামী করে মামলা দায়ের করে পুলিশ।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: