প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মনজুরুল ইসলাম

ময়মনসিংহ প্রতিনিধি

চেয়ারম্যানের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার, যুবক গ্রেফতার

   
প্রকাশিত: ১:০৩ পূর্বাহ্ণ, ২৫ আগস্ট ২০২০

ছবি: প্রতিনিধি

ময়মনসিংহের মুক্তাগাছায় ইউপি চেয়ারম্যান হেসেন আলীর বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার চালানোর অভিযোগে মাহমুদুল হক সবুজ নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। চেয়ারম্যান হোসেন আলী হুসি উপজেলার দুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। গ্রেপ্তারকৃত মাহমুদুল হাসান সবুজ উপজেলার মানকোন ইউনিয়নের বেনীপুর গ্রামের শরাফ উদ্দিনের ছেলে। সোমবার (২৪ আগস্ট) সকালে চেয়ারম্যান হোসেন আলী বাদী হয়ে মাহমুদুল হাসান সবুজকে আসামী করে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের পর সবুজকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

পুলিশ জানায়, ‘মুক্তাগাছার তাজা খবর’ নামে একটি ফেসবুক আইডি থেকে মাহমুদুল হাসান সবুজ মাঝে মধ্যেই উপজেলার দুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসেন আলী হুসির বিরুদ্ধে অপপ্রচার চালায়। এ বিষয়ে চেয়ারম্যান হোসেন আলী বাদী হয় অভিযোগ করলে মাহমুদুল হাসান সবুজকে গ্রেপ্তার করা হয়।

দুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসেন আলী হুসি বলেন, মুক্তাগাছ্ তাজা খবর নামে একটি আইডিতে দীর্ঘদিন ধরে আমার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট তথ্য ছড়িয়ে সমাজে আমাকে এলাকায় নাজেহাল করা হচ্ছিল। আমি এর

মুক্তাগাছা থানার ওসি (তদন্ত) জাহাঙ্গীর আলম বলেন, দুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানোর অভিযোগে মাহমুদুল হাসান নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। তার ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের পর তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: