প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

চৌমুহনীতে দুই প্রতিষ্ঠানকে ১ লক্ষ টাকা জরিমানা

   
প্রকাশিত: ৯:০১ অপরাহ্ণ, ৩০ সেপ্টেম্বর ২০২০

এ.এইচ.হাসান, নোয়াখালী থেকে: নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনী বাজারে মসলায় ক্ষতিকারক রঙ ও নিম্নমানের পোকা ধরা গুড়া মসলা ব্যবহার করায় দু’টি প্রতিষ্ঠানকে অর্থদণ্ড করেছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার (৩০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত উপজেলার চৌমুহনী বাজারের মসলার আড়ৎ গুলোতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ধরা পড়ে মসলায় রঙ ও নিন্মমানের পোকা ধরা মসলা বাজারজাতকরণ।

জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মীর কামরুজ্জামান কবির’র নেতৃত্বে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। পরে ভ্রাম্যমাণ আদালত অভিযুক্ত প্রতিষ্ঠান দুইটিকে এক লাখ টাকা অর্থদন্ড করে। দন্ডিত প্রতিষ্ঠান গুলো হলো মেসার্স রনী এন্টারপ্রাইজ কে ৫০ হাজার টাকা, মেসার্স রমনী ষ্টোর কে ৫০ হাজার টাকা।

জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মীর কামরুজ্জামান কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জনস্বার্থে এ ধরনের অভিযান চলমান থাকবে। এ সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতায় করেন, র‌্যাব-১১ লক্ষ্মীপুর, কার্যালয়ের সদস্যরা।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: