প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

চ্যাম্পিয়ান লিগে শাখতারের কাছে রিয়ালের করুণ পরাজয়

   
প্রকাশিত: ৮:২৪ পূর্বাহ্ণ, ২২ অক্টোবর ২০২০

চ্যাম্পিয়ান লিগে শাখতার দোনেৎস্কের বিপক্ষে হেরেছে রিয়াল মাদ্রিদ। আলফ্রেদো দি স্তেফানো স্টেডিয়ামে বুধবার রাতে ‘বি’ গ্রুপের ম্যাচে ৩-২ গোলে জিতেছে শাখতার। তেতের গোলে রিয়াল পিছিয়ে পড়ার পর আত্মঘাতী গোল করেন রাফায়েল ভারানে। বিরতির ঠিক আগে ব্যবধান আরো বাড়ান মানোর সলোমন। দ্বিতীয়ার্ধের রিয়ালের গোল দুটি করেন লুকা মদ্রিচ ও ভিনিসিউস জুনিয়র।

ঘরের মাঠে এই নিয়ে টানা দুই ম্যাচ হারল রিয়াল। গত শনিবার লা লিগায় কাদিসের বিপক্ষে হেরেছিল স্পেনের সফলতম দলটি। চোট আর অসুস্থতায় শাখতারের নিয়মিত খেলোয়াড়দের অনেকে ছিলেন না দলে। একাদশের আট জনের বয়স ২৩ বা তার কম। ১৯ বছর বয়সী গোলরক্ষক ত্রুবিন ও দুই ডিফেন্ডারের অভিষেক ম্যাচ। অনভিজ্ঞ এই দল নিয়েই দিকহারা রিয়ালকে নাকাচুবানি খাওয়াল শাখতার।

ইউরোপ সেরার মঞ্চে গত দুই আসরে শেষ ষোলো থেকে বিদায় নেয়ার পর এবারের শুরুটাও হলো বাজে। তিন দিন বাদেই আবার লিগে মাঠে নামতে হবে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার বিপক্ষে। গুরুত্বপূর্ণ ম্যাচটির আগে ব্যর্থতা ঝেড়ে ফেলে ঘুরে দাঁড়ানোর খুব বেশি সময় পাচ্ছে না তারা।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: