প্রচ্ছদ / ক্যাম্পাস / বিস্তারিত

ছাত্রলীগ নেতার কাছে পাওয়া গেল শিবিরের চাঁদার রশিদ ও পোস্টার

   
প্রকাশিত: ৮:৪৪ অপরাহ্ণ, ২৫ জানুয়ারি ২০২০

শিবিরকর্মী সন্দেহে মেহেদী হাসান নামে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রলীগ নেতাসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ। গ্রেপ্তার পাঁচজনকে শনিবার (২৫ জানুয়ারি) আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। রোববার (২৬ জানুয়ারি) রিমান্ড আবেদনের পর শুনানির দিন ধার্য করা হয়েছে।

শুক্রবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় রংপুর মহানগরীর দেওডোবা ডাঙ্গিরপাড় থেকে মেট্রোপলিটন কোতোয়ালি থানা-পুলিশ নাশকতার ষড়যন্ত্রে জড়িত সন্দেহে তাদের গ্রেপ্তার করে। তাদের কাছ থেকে ল্যাপটপ, মোবাইলসহ ছাত্রশিবিরের সাংগঠনিক কার্যক্রমের বই, ব্যানার, চাঁদার রসিদ, পোস্টার ও লিফলেট উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত মেহেদী হাসান (২৩) বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং সিরাজগঞ্জের উল্লাপাড়ার খালিয়াপাড়া গ্রামের শাহজাহান মিয়ার ছেলে। বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি তুষার কিবরিয়া আটক মেহেদী হাসানের পরিচয় নিশ্চিত করেছেন। তুষার কিবরিয়া জানান, আটক হওয়া মেহেদী হাসান ছাত্রলীগের পদধারী নেতা। সে নিয়মিত ছাত্রলীগের কর্মসূচিতে অংশগ্রহণ করে।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: