ছাত্রী ধর্ষণ মামলায় দুই ছাত্র গ্রেফতার

   
প্রকাশিত: ৩:১৩ অপরাহ্ণ, ১২ মার্চ ২০২০

কামরুল হাসান অভি, রাজশাহী বিশ্ববিদ্যালয়: ছাত্রী ধ’র্ষণ মামলায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার মধ্যরাতে বিশ্ববিদ্যালয়ের শাহমখদুম হলের ৩০০ নম্বর রুম থেকে অভিযুক্ত লোক প্রশাসন বিভাগের ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থী জাহিদ হাসান শোভন ও সমাজ বিজ্ঞান বিভাগের ১৫-১৬ সেশনের শিক্ষার্থী তরুন কুন্ডুকে আটক করা হয়।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ পারভেজ বিষয়টি নিশ্চিত করেন। মাসুদ পারভেজ জানান, ২০০০ সালের নারী ও শিশু নির্যা’তন দমন আইনে অভিযুক্তদের বিরুদ্ধে ধর্ষ’ন ও সহযোগিতা করার অপরাধে একটি মামলা দায়ের হয়েছে। সেই মামলার কারণে তাদেরকে গ্রেফতার করা হয়। আজ বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়েছে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, ভুক্তভোগী ঐ ছাত্রীকে প্রাইভেট পড়াতে যেয়ে সর্ম্পক হয় জাহিদের সাথে। গত ১৫ই ফেব্রুয়ারী কাজলা কর্মাস কলেজের পেছনে অবস্থিত তরুন কুন্ডুর বোনের বাড়িতে ডেকে নিয়ে জাহিদ ছাত্রীকে ধর্ষ’ণ করে।

এরপর এঘটনা কাউকে জানাতে নিষেধ করেন এবং বিয়ের প্রলোভন দেখিয়ে আসছিলেন। ঘটনার বিষয়টি জানতে পেরে ছাত্রীর বাবা গত বুধবার মতিহার থানায় দুইজনকে আসামী করে মামলা করেন।

এদিকে পুলিশের ভাষ্যমতে, ভুক্তভোগীকে ডাক্তারী পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: